হারদী এমএস জোহা ডিগ্রি কলেজের শিক্ষক ডক্টর মাওলানা আহমেদ শরীফ না ফেরার দেশে

আলমডাঙ্গা ব্যুরো: আলমডাঙ্গার হারদী এমএস জোহা ডিগ্রি কলেজের শিক্ষক ডক্টর মাওলানা আহমেদ শরীফ আর নেই (ইন্নালিল্লাহে—রাজেউন)। গত মঙ্গলবার ভোরে তিনি চিকিৎসাধীন অবস্থায় ঢাকার ইবনে সিনা হাসপাতালে মৃত্যুবরণ করেন।
জানা গেছে, আলমডাঙ্গার হারদী এমএস জোহা ডিগ্রি কলেজের ইসলামের ইতিহাসের সহকারী অধ্যাপক ছিলেন গাংনী শহরের ভিটাপাড়ার ডক্টর মাওলানা আহমেদ শরীফ। তিনি গত রোববার নিজ বাড়িতে স্ট্রোকে আক্রান্ত হন। এ সময় তাকে গুরুতর অসুস্থ্য অবস্থায় দ্রুত ঢাকায় নিয়ে যাওয়া হয়। ঢাকার ইবনে সিনা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার সকাল ৭টার দিকে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো (৫৭) বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ কন্যা, ১ পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের লাশ গতকাল মঙ্গলবার সন্ধ্যার পর বাড়িতে পৌঁছেছে। আজ বুধবার সকাল ৯টায় মরহুমের গ্রামের বাড়ি গাংনী উপজেলার বড় বামুন্দী গ্রামের গোরস্তানে দাফন করা হবে।
এদিকে, মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন হারদী এমএস জোহা ডিগ্রি কলেজ অধ্যক্ষ ওমর ফারুক ও কলেজের অন্যতম প্রতিষ্ঠাতা হারদী ইউপি চেয়ারম্যান নূরুল ইসলাম।