শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই উন্নয়ন অব্যাহত থাকবে

গাংনীর কাথুলী ইউপির নতুন ভবন উদ্বোধনী অনুষ্ঠানে এমপি মকবুল

গাংনী প্রতিনিধি: মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মকবুল হোসেন বলেছেন, শেখ হাসিনার সরকার হচ্ছে উন্নয়নের সরকার। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলেই উন্নয়ন অব্যাহত থাকবে এবং দেশবাসীর কাক্সিক্ষত চাওয়া-পাওয়া পূরণ হবে। গতকাল শনিবার দুপুরে গাংনী উপজেলার কাথুলী ইউনিয়ন পরিষদের নবনির্মিত ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন তিনি।
কাথুলী ইউনিয়ন পরিষদ চত্বরে আয়োজিত ভবন উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাথুলী ইউপি চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক মিজানুর রহমান রানা। বক্তৃতায় দেশের বড় বড় কিছু উন্নয়ন প্রকল্পের উদাহরণ টেনে মকবুল হোসেন বলেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় থাকাকালে দেশ সন্ত্রাসমুক্ত হয়েছিলো। ২০০১-২০০৬ সাল পর্যন্ত চার দলীয় জোট ক্ষমতায় থাকায় সন্ত্রাস ও জঙ্গিবাদ সৃষ্টি হয়। ২০০৮ সালে ১৪ দলীয় জোট তথা আওয়ামী লীগ ক্ষমতায় এলে আবারও সন্ত্রাস দমন শুরু হয়। এখন আপনারা নিশ্চিন্তে রাতে ঘুমাতে পারেন। নেই চাঁদাবাজি ও বোমাবাজি। কঠোর হস্তে দমন করা হয়েছে জঙ্গি। শেখ হাসিনার সরকার হচ্ছে শান্তির প্রতীক। ২০১৪ সাল থেকে বর্তমান সময় পর্যন্ত এলাকার উন্নয়নের ফিরিস্তি টেনে তিনি বলেন, এখন আর কাঁচা রাস্তা চোখে পড়ে না। শিক্ষা প্রতিষ্ঠানে প্রয়োজনীয় ভবন, রাস্তাঘাটের ব্রিজ ও কালভার্ট নির্মাণ অব্যাহত রয়েছে। উন্নয়নের ক্ষেত্রে আর তেমন কোনো অতৃপ্তি নেই।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ২০২১ ও ২০৪১ বাস্তবায়নে সবাইকে আত্মনিয়োগ করার অনুরোধ জানিয়ে মকবুল হোসেন আরও বলেন, শেখ পরিবারের বিরুদ্ধে পঁচাত্তরের মতোই ষড়যন্ত্র চলছে। ষড়যন্ত্র ও দেশ বিরোধী চক্রান্তের বিষয়ে নেতাকর্মীদের সজাগ ও সচেতন থাকার আহ্বান জানান তিনি। অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ গোলাম রসুল। বিশেষ অতিথি ছিলেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পাল ও গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হরেন্দ্র নাথ সরকার, জেলা আইনজীবী সমিতির সভাপতি একেএম শফিকুল আলম, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান অতুল মুর্শেদ অতুল, মটমুড়া ইউপি চেয়ারম্যান সোহেল আহমেদ, সাহারবাটি ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক ও রায়পুর ইউপি চেয়ারম্যান গোলাম সাকলায়েন ছেপু। আরও বক্তব্য রাখেন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক শফি কামাল পলাশ, পৌর যুবলীগের সাবেক সম্পাদক রাহিবুল ইসলাম, মুক্তিযুদ্ধের শহীদ স্মৃতি পাঠাগারের সহসভাপতি ইয়াছিন রেজা, বিশিষ্ট ব্যবসায়ী শওকত আলী, উপজেলা ছাত্রলীগ সভাপতি তোহিদুল ইসলাম, সাইফুজ্জামান সিপু প্রমুখ।
আলোচনা সভার আগে উদ্বোধনী ফিতা কেটে এবং নাম ফলক উন্মোচনের মধ্যদিয়ে নতুন ভবন উদ্বোধন করেন প্রধান অতিথি ও প্রধান বক্তা। ৭৪ লাখ ৩৪ হাজার টাকা ব্যয়ে আধুনিক ইউপি ভবন নির্মাণ করেছে গাংনী এলজিইডি।