শামছুল হককে নাসির উদ্দীন জোয়ার্দ্দারের লিগ্যাল নোটিশ

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা বড়বাজারপাড়ার শামছুল হককে লিগ্যাল নোটিশ দিয়েছেন চুয়াডাঙ্গা বড় মসজিদপাড়ার নাসির উদ্দীন জোয়ার্দ্দার। নাসির উদ্দীন জোয়ার্দ্দারের অ্যাডভোকেট নিযুক্ত হয়ে অ্যাড. মোসলেম উদ্দীন এ নোটিশ দিয়ে বলেছেন, অপনার প্রকৃত পরচয় সম্পর্কে বিভ্রান্তিকর দলিলাদি, শিক্ষাগত সনদ, পেশাগত বিষয়ে সন্দেহজনক কার্যকলাপের বিষয়ে দফাওয়ারি জনস্বার্থে বক্তব্য পাওয়া প্রয়োজন।

৮ দফা তথ্য চেয়ে প্রেরিত লিগ্যাল নোটিশে বলা হয়েছে, আপনি প্রকৃত পক্ষে মো. শামসুল হক হলে আপনার ছওম (দাখিল) সনদে পাসের তারিখ ২০/০২/১৯৭৬, জন্ম তারিখ ১৯/০১/১৯৫৩। দুওম (আলিম) সনদে পাসের তারিখ ১৫/০৩/১৯৭৭ রোল নং ৬, জন্ম তারিখ ১৯/০১/১৯৫৩। উভয় সনদে নাম শামছুল হক, পিতা মৃত জবেদ আলী মোল্লা। মাদরাসার প্রত্যয়ন দাওরা ক্লাস নেই। প্রতিষ্ঠান আল জামায়েতুল মদিনা, বড়শুনি মাদরাসা। আপনার কাজি পদের আবেদন তাং ০৯/০১/১৯৯০। নাম এসএম শামছুল হক, পিতা মৃত জবেদ আলী মোল্লা। ১৯৫৩ সালের জন্ম তারিখ এবং দাখিল আলিম সন সঠিকসহ কাজি পদের আবেদনকারী কি একই ব্যক্তি? যদি না হয় তাহলে কোন ব্যক্তি আপনি তা স্পষ্ট জানাতে অনুরোধ।

এছাড়াও কাজি হিসেবে নিয়োগ এবং সনদজাল বিষয়ে পুলিশ প্রশাসনের ২০/১০/১৯৯৪ তারিখের প্রতিবেদন বিষয়ে আপনার বক্তব্য কি এবং তার বুনিয়াদি কাগজ কি, তার পরিচয় ফটোকপি করে দিতে অনুরোধ করা হয়েছে।