রাজনীতিবিদ হয়ে আপনাদের সেবা করে যেতে চাই

দামুড়হুদার চন্দ্রবাসে বিশাল জনসভায় কেন্দ্রীয় যুবলীগ নেতা হাশেম রেজা

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা-২ আসনের মনোনয়ন প্রত্যাশী হাশেম রেজা বলেছেন, বঙ্গবন্ধুর আদর্শে গড়া আওয়ামী লীগ ছাড়া অন্য কোনো ব্যক্তিলীগ থাকবে না। চুয়াডাঙ্গা-২ আসনে আওয়ামী লীগ যদি করতে হয় তাহলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ মেনে তার সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে চেইন অব কমান্ড ধরে চলতে হবে। তিনি বলেন, আমি রাজনীতি করতে এসেছি, পরিপূর্ণ একজন রাজনীতিবিদ হয়ে আপনাদের সেবা করে যেতে চাই সারাজীবন। আমি আপনাদের কাছে শুধুমাত্র দোয়া চাই, আপনাদের ভালোবাসা চাই, এর প্রতিদানে এ এলাকার গরিব-দুখি ও অসহায় মানুষের সেবা করে যাবো সারাটা জীবন। সাথে সাথে এলাকার স্কুল, কলেজ, মসজিদ, মন্দির, মাদরাসা, এতিমখানাসহ সকল ধর্মীয়, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানের উন্নয়নে অবদান রেখে চলেছি সমানভাবে।
গতকাল রোববার বিকেল ৩টার দিকে দামুড়হুদা উপজেলার নাটুদহ ইউনিয়নের চন্দ্রবাস বাজারমাঠে অনুষ্ঠিত দলীয় জনসভায় ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী নেতা ইস্রাফিল হোসেন প্রধান অতিথি কেন্দ্রীয় যুগলীগ নেতা হাশেম রেজা উপস্থিত সর্বস্তরের মানুষের উদ্দেশে আরও বলেন, এ এলাকার মানুষ অনেক আশা নিয়ে আমাদের দলের দু’সাংসদকে নির্বাচিত করেছিলেন। কিন্তু প্রায় ১০ বছর হতে চললো তাদের ক্ষমতা প্রাপ্তি, কিন্তু এখনও পর্যন্ত তারা এ এলাকার মানুষের কান্না, দীর্ঘশ্বাস বন্ধ করতে পারেননি। এলাকার কাক্সিক্ষত উন্নয়ন তারা করতে পারেননি বা চেষ্টাও করেননি। আমরা কোনোদিন দেখিনি জাতীয় সংসদে আমাদের সাংসদ কোনোদিন এলাকার সমস্যাবলী, উন্নয়ন, জনগুরুত্বপূর্ণ বিষয়ে বা কোনো দাবি-দাওয়া সম্পর্কে কোনো বক্তব্য রেখেছেন। কেন তারা নিজ দলের অভ্যন্তরীণ কোন্দল আর নেতাদের নিজেদের স্বার্থের বলি হবে। এর জবাব কেউ দিতে পারবেন না আমি জানি, তারপরেও বলি সবাই নিজের থেকে দলের স্বার্থকে গুরুত্ব দিন, না হলে দল যদি আবার ক্ষমতায় না আসে, তাহলে কেউ ভালো থাকতে পারবেন না। ৭১’র পরাজিত শক্তি এখনো সমানভাবে সক্রিয়। তারা আক্রমণ করবে মহান মুক্তিযুদ্ধের চেতনা সমৃদ্ধ বাংলাদেশ আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থক এমনকি সাধারণ মানুষের ওপরে, আবারো হুমকির মুখে পড়বে আমাদের দেশের স্বাধীনতা ও স্বার্বভৌমত্ব। এমনকি দেশের মানচিত্র পর্যন্ত নিরাপদ নয় ওই হায়েনাদের হাতে। গ্রুপিং বাদ দিয়ে চুয়াডাঙ্গা-২ আসনে ঐক্যবদ্ধ আওয়ামী লীগের কোনো বিকল্প নেই।
সাংবাদিক আজাদ হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম, ইন্নাল শেখ, জলিল উদ্দীন, বাবুল হোসেন, বিল্লাল হোসেন, আবুল হাশেম, রফিক বিশ্বাস নাটুদহ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মল্লিক, যুগ্মসম্পাদক আ. ছালাম, ইউসুফ আলী, রিপন, মন্টু ফারুক, কামরুল হোসেন, মফিজুর রহমান ফারুক, শাহবুদ্দীন খান, ছাত্রলীগ নেতা এইচএম হাকিম, আ.কাদের লিটন ও দামুড়হুদার আব্দুল ওদুদ শাহ ডিগ্রি কলেজ শাখার সভাপতি শাহিন আলম।