মোশাররফ হোসেনের ব্যানার নিয়ে মেহেরপুর জেলা যুবলীগের বিবৃতি

মেহেরপুর অফিস: মেহেরপুর গাংনী উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোশাররফ হোসেন কর্তৃক গাংনীতে যে ব্যানার টানানো হয়েছিলো সে বিষয়ে বিবৃতি দিয়েছে জেলা যুবলীগ। গতকাল সোমবার রাতে জেলা যুবলীগের আহ্বায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন স্বাক্ষরিত বিবৃতিতে বলা হয় এর সাথে যুবলীগের কোনো সম্পর্ক নেই। মোশাররফ হোসেন তার ব্যক্তিস্বার্থে ঘৃন্য এ কাজটি করেছে।
লিখিত বিবৃতিতে মাহফুজুর রিটন বলেন, গাংনী উপজেলা আ.লীগের সম্মেলন ঘিরে যুবলীগের নামে যে ব্যানার নিয়ে উত্তেজনা শুরু হয়েছে তাতে যুবলীগের সম্মান ক্ষুণœ হয়েছে।
মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাহিদুজ্জামান খোকনের নামে উপজেলা যুবলীগের সাবেক সভাপতি মোশাররফ হোসেন যা লিখেছিলেন তা খুবই আপত্তিকর ও ধৃষ্টতাপূর্ণ। সাইনবোর্ডটি সরিয়ে ফেলা হলেও নেতাকর্মীদের মাঝে চরম অসন্তোষ ও ক্ষোভ দেখা দিয়েছে। এখন পর্যন্ত কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটলেও স্থানীয় নেতা কর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। যুবলীগের সাবেক সভাপতি মোশাররফ হোসেন তার নিজ স্বার্থে এই ব্যানারটি টাঙ্গিয়েছেন। এর সাথে যুবলীগের কোনো সম্পর্ক নেই। এ ব্যাপারে গাংনী উপজেলা যুবলীগের নেতা কর্মীদের ডেকে জানতে চাওয়া হবে।