মেয়ে আনতে গিয়ে জামাইয়ের পিটুনিতে জখম শ্বশুর


 

স্টাফ রিপোর্টার: স্ত্রী ও শ্বশুরকে পিটিয়ে গুরুতর জখম করেছে জীবননগরের হাসিবুল। গতকাল রোববার বিকেলে স্ত্রী শারমিনকে ব্যাপক মারপিট করে সে। ঘণ্টাখানেক পর নিজবাড়িতে শ্বশুরকেও বাঁশ দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে হাসিবুল। বাবার বাড়ি থেকে ফিরতে দেরি হওয়ায় শারমিনকে মারপিট করে স্বামী হাসিবুল। এদিকে জখম বাবা ও মেয়েকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জখম শারমিনের মা আরিফা খাতুন জানান, কিছুদিন ধরে শারমিনকে কারণে অকারণে নির্যাতন করে হাসিবুল। মারপিট করে বাড়ি থেকে চলে যেতে বলে তাকে। গত শনিবার পিতার বাড়ি বেড়াতে যায় শারমিন (২৫)। গতকাল রোববার সকালে ফেরার কথা থাকলেও তার ফিরতে বিকেল হয়ে যায়। সামান্য এই দেরি হওয়াতেই তার ওপর চড়াও হয় স্বামী। ব্যাপক মারপিট করে গুরুতর জখম অবস্থায় বাড়ি থেকে বের করে দেয়। মোবাইলফোনে শারমিনকে নিয়ে যাওয়ার জন্য শ্বশুরকে বলেন হাসিবুল। জখম শারমিন আশ্রয় নেয় পাশের বাড়িতে। সন্ধ্যায় শারমিনের বাবা হাবিবুর রহমান গিয়ে ১০ দিনের জন্য বাড়ি নিতে চান। কিন্তু তাতে রাজি না হয়ে একবারে নিয়ে যেতে বলে হাসিবুল। এ সময় শারমিন তার মেয়ে খুশিকে নিয়ে যেতে চাইলে বাধ সাধে সে। খুশি তার মায়ের সাথে যেতে চাইলে তাকে মারধর করে হাসিবুল। প্রতিবাদ করলে শ্বশুরকেও বাঁশ দিয়ে পিটিয়ে জখম করে সে। পরে জখম অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করান। শারমিনের বাবা হাবিবুর রহমানের একটি হাত ভেঙে গেছে বলে জানিয়েছেন চিকিৎসক।

তিনি আরও জানান, জীবননগর মেদিনীপুরের আব্দুস সামাদের ছেলে হাসিবুলের সাথে ৭ বছর আগে শারমিনের বিয়ে হয়। একবছর পরেই তাদের একটি কন্যাসন্তান আসে। স্বামী-স্ত্রী ও একমাত্র মেয়ে খুশীকে (৬) নিয়ে ভালোই চলছিলো তাদের সংসার। বছরখানেক আগে শারমিন আবার গর্ভবতী হয়। নিয়ে যাওয়া হয় পিতার বাড়ি দামুড়হুদা মদনার কামারপাড়ায়। হাসিবুলও মাঝে মধ্যেই যাওয়া-আসা করতো সেখানে। এর মধ্যে শারমিনের বড় ভাবীর সাথে সম্পর্ক গড়ে তোলে হাসিবুল। কিছুদিন পরেই স্ত্রীর বড় ভাবীকে নিয়ে অজানায় সংসার বাঁধে সে। শারমিনের বড় ভাই তার স্ত্রীকে তালাক দেন। ইতোমধ্যে শারমিনের গর্ভের সন্তানটি নষ্ট হয়ে যায়। মাসছয়েক আগে দ্বিতীয় স্ত্রীকে তালাক দিয়ে আবারও শারমিনকে ঘরে তুলতে চান স্বামী হাসিবুল। গ্রাম্য সালিসের মাধ্যমে শারমিনকে হাসিবুলের কাছে দেয়া হয়।