মেহেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রসুল সরকারি সফরে ভারত ও যুক্তরাজ্য যাচ্ছেন

মেহেরপুর অফিস: সরকারি সফরের অংশ হিসেবে ভারত ও যুক্তরাজ্যে অনুষ্ঠিতব্য প্রশিক্ষণ ও স্ট্যাডি ট্যুরে অংশগ্রহণ করতে আজ ঢাকা ত্যাগ করছেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ মো. গোলাম রসুল। এ উপলক্ষে তিনি গতকাল শনিবার বিকেল ৪টায় ঢাকার জনস্বাস্থ্য প্রকৌশলী অধিদফতরের অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে অংশগ্রহণ করেন। আজ রোববার বিকেল ৫টা ২০ মিনিটে বিমানযোগে ভারতের কোলকাতার উদ্দেশে ঢাকা ত্যাগ করবেন এবং আগামী বুধবার গোলাম রসুল যুক্তরাজ্যের উদ্দেশে ভারত ত্যাগ করবেন। মেহেরপুর সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক মোজাম্মেল হক শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে তাকে বিদায় অভিনন্দন জানাবেন।
এ উপলক্ষে শুক্রবার বিকেলে জেলা পরিষদের সদস্যরা তাকে ফুলেল শুভেচ্ছা ও বিদায় অভিনন্দন জানিয়েছেন। এ সময় জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম, মজিরুল ইসলাম, শাহীন আলী, নার্গিস সুলতানা, খাজা মঈনুদ্দিন, ইমতিয়াজ আহামেদ মিরন, সামিউন বশিরা পলি সেখানে উপস্থিত ছিলেন।
স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবয় মন্ত্রণালয়ের সহযোগিতায় তিনিসহ ২২ সদস্যর একটি টিম এ প্রশিক্ষণে অংশগ্রহণ করছেন। তিনি মেহেরপুরবাসীর কাছে দোয়া কামনা করেছেন।