মেহেরপুরে জাতীয় শিক্ষাসপ্তায় বিজয়ীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরণ

 

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলা জাতীয় শিক্ষা সপ্তাহ-১৬’র বিজয়ীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে। মেহেরপুর সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের উদ্যোগে গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় মেহেরপুর সদর উপজেলা পরিষদের হলরুলে ওই সনদ ও নগদ অর্থ বিতরণ করা হয়।

জেলা প্রশাসক পরিমল সিংহ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে সনদ ও নগদ অর্থ বিতরণ করেন। মেহেরপর সদর উপজেলা নির্বাহী অফিসার মঈনুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ মাহাবুবুল আলম। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা (ভারপ্রাপ্ত) মাধ্যমিক শিক্ষা অফিসার (ভা. প্রা.) হোসনে মোবারক। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, আরআর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুজ্জামান প্রমুখ।

এ বছর শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান হয়েছেন আরআর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফুজ্জামান, শ্রেষ্ঠ প্রতিষ্ঠান (বালক) আমঝুপি মাধ্যমিক বিদ্যালয়, (বালিকা) আমঝুপি মাধ্যমিক বালিকা বিদ্যালয়, শ্রেষ্ঠ স্কাউট শিক্ষক হয়েছেন কামদেব মাধ্যমিক বিদ্যালয়ে স্কাউট শিক্ষক শেরকুল ইসলাম। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের বিজয়ী শ্রেষ্ঠ সহকারী (সহকারী) শিক্ষক ও শিক্ষার্থীদের হাতে সনদ ও নগদ অর্থ তুলে দেয়া হয়।