মেহেরপুরে ছাত্রলীগের সংবাদ সম্মেলন অনুষ্ঠিত

 

মেহেরপুর অফিস: মেহেরপুরের গাংনীতে মেহেরপুর জেলা ছাত্রলীগের সহসভাপতি সহিদুজ্জামান শিপুর বিরুদ্ধে দায়ের করা মামলার তীব্র প্রতিবাদ জানিয়ে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মেহেরপুরে সাংবাদিক সম্মেলন করেছে জেলা ছাত্রলীগ।

গতকাল শনিবার বিকেল ৫টায় মেহেরপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে শহর ছাত্রলীগের সভাপতি মাহফিজুর রহমান পোলেন, সদর থানা ছাত্রলীগের সভাপতি জুলফিকার আলী, সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম আনন্দ, কলেজ ছাত্রলীগের সভাপতি তৌহিদুল ইসলাম তৌহিদ, সাধারণ সম্পাদক কুদরুত-ই খোদা রুবেল, সদর থানা ছাত্রলীগের সহসভাপতি রিঙ্কু মাহমুদ ও মুজিবনগর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হেলালউদ্দিন লাবলু প্রমুখ ছাত্রলীগে নেতার উপস্থিতিতে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ছাত্রলীগের সভাপতি বারিকুল ইসলাম লিজন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, গাংনী শহরের জামায়াত-বিএনপি ঘেঁষা আশরাফুল ইসলাম ভেন্ডারীর সহধর্মিণী বেগম শাহানা ইসলাম জেলা ছাত্রলীগের সহসভাপতি সহিদুজ্জামান শিপুর বিরুদ্ধে গাংনী থানায় একটি মিথ্যা মামলা দায়ের করেছেন। তিনি এ মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। তিনি আরো বলেন, এ হয়রানিমূলক মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে ছাত্রলীগ রাজপথে মুক্তি আন্দোলনে তাদের সাহসী ভূমিকা রাখবে।

এ সময় মেহেরপুর প্রেসক্লাবের উপদেষ্টা তুহিন আরণ্য, সভাপতি রশিদ হাসান খান আলো, সাধারণ সম্পাদক মিজানুর রহমানসহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার স্থানীয় সাংবাদিকবৃন্দ সেখানে উপস্থিত ছিলেন।