মেহেরপুরের পিরোজপুরে মারামারি মামলায় ৪ জনের বিভিন্ন মেয়াদে সাজা

মেহেরপুর অফিস: মেহেরপুর সদর উপজেলার পিরোজপুর গ্রামে ভৈরব নদের গালার ধারে প্রতিপক্ষের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা ও কুপিয়ে রক্তাক্ত জখম করার অপরাধে একই গ্রামের কফেল উদ্দিনের ছেলে ইন্তাকে (৩৭) তিন বছরের সশ্রম কারাদণ্ড ও ৩ হাজার টাকা জরিমানা, আনাদায়ে আরো তিন মাসের কারাদণ্ডাদেশ দেয়া হয়েছে। একই সাথে ওই গ্রামের মৃত পরেশ কারিগরের দুই ছেলে ইন্তা (৫২) ও বেকা (৩৬) এবং ইন্তার ছেলে সোহেলকে (২৮) দুই বছর করে সশ্রম কারাদণ্ড ও পাঁচশ টাকা করে জরিমানা; অনাদায়ে আরো এক মাস করে কারাদণ্ডাদেশ দেয়া হয়েছে। গতকাল বৃহস্পতিবার বিকেলে মেহেরপুর চিফ জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিজ্ঞ বিচারক মোহা. মহিদুজ্জামান ওই রায় দেন।

উল্লেখ্য, ২০০৯ সালের ২৩ এপ্রিল পিরোজপুর গ্রামের ভৈরব নদের গালায় সরকারি খাসজমিতে লাগানো ধান কাটাকে কেন্দ্র করে আসামিরা ওই গ্রামের সাকবার আলীর ছেলে রফিকুল, মৃত ভূষণের ছেলে সামছুল আলম ও সামছুল আলমের ছেলে সাজিবারকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। ওই মামলায় ভূষণের ছেলে শরিফুল ইসলাম বাদী হয়ে মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন।

মামলায় রাষ্ট্রপক্ষের কৌসুলি ছিলেন অ্যাড. ইমতিয়াজ বিন হারুন ও আসামি পক্ষের কৌসুলি ছিলেন অ্যাড. ইয়ারুল ইলসম। গতকালই সাজাপ্রাপ্তদের আটক করে জেলহাজতে পাঠানো হয়েছে।