মেহেদীর রঙ ফিকে হতে না হতেই জীবনের সব রঙ বিবর্ণ হয়ে গেলো নববধূর

আলমডাঙ্গার লাটাহাম্বার উল্টে চালক সোহেল রানা নিহত

 

 

আলমডাঙ্গা ব্যুরো: মেহেদীর রঙ ফিকে হতে না হতেই জীবনের সব রঙ বিবর্ণ হয়ে গেছে আলমডাঙ্গার কুমারী গ্রামের লাটাহাম্বারচালক সোহেলের নববিবাহিত স্ত্রী লতিফা খাতুনের। লতিফার স্বামী সোহেল মাটিভর্তি লাটাহাম্বার উল্টে আহত হলে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। ১৩ দিন আগে কুষ্টিয়া জেলার ইবি থানার শংকরদিয়া গ্রামের আবু জাফরের কিশোরী মেয়ে লতিফা খাতুনের সাথে তার বিয়ে হয়।

জানা গেছে, আলমডাঙ্গার কুমারী গ্রামের আলী হোসেনের বড় ছেলে সোহেল রানা (২১) লাটাহাম্বার ভাড়ায় নিয়ে গ্রামাঞ্চল থেকে মাটি নিয়ে বিভিন্ন ইটভাটায় বিক্রি করতেন। গতকাল সকালে মাটিভর্তি লাটাহাম্বার নিয়ে তিনি বণ্ডবিলের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে তেলপাম্পের নিকট তার লাটাহাম্বার রাস্তার পাশে উল্টে যায়। চালক সোহেল রানা লাটাহাম্বারের নিচে পড়ে মারাত্মক জখম হন। তাকে উদ্ধার করে সকাল সাড়ে ৭টার দিকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার সময় পথিমধ্যে তিনি মারা যান।

গতকাল বাদ জোহর জানাজা শেষে সোহেল রানার লাশ গ্রামের গোরস্তানে দাফন করা হয়। এদিকে সোহেল রানার আকস্মিক মৃত্যুতে পিতা-মাতা-ভাই ও স্ত্রীসহ আত্মীয় পরিজনের বুকফাঁটা আহাজারিতে গ্রামে শোকবিহ্বল পরিবেশের সৃষ্টি হয়।