মুজিবনগরের পল্লিতে কিশোরকে ভাগিয়ে উধাও ভারতীয় যুবতী

 

মুজিবনগর প্রতিনিধি: মেহেরপুরের মুজিবনগরের পল্লিতে ১৮ বছরের কিশোরকে ভাগিয়ে নিয়ে উধাও হয়েছে ২৫ বছরের ভারতীয় যুবতী। অনেক খোঁজা-খুঁজির পরও তাদের না পেয়ে খিশোরের বাবা মুজিবনগর থানায় একটি জিডি করেছেন।

জানা যায়, মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের সোনাপুর নতুনপাড়ার ইছারুদ্দিন শেখের স্ত্রী রাজিয়া খাতুনকে খালা পরিচয়ে ভারতীয় যুবতী প্রিয়া খাতুন অবৈধভাবে বাংলাদেশে প্রবেশ ও বসবাস করতে থাকে। প্রিয়া খাতুন ভারতের নদীয়া জেলার চাপড়া থানার ফুলকলি গ্রামের আলাল শেখের মেয়ে। সে ৯ জানুয়ারি মুজিবনগরের সোনাপুর গ্রামের নতুনপাড়ায় তার খালার বাড়ি এসে বসবাস করতে থাকে। কথিত আছে সে ইতঃপূর্বে দুই বার সে দেশে বিয়ে করেও স্বামীর সংসারে টিকে থাকতে পারেনি। সে বাংলাদেশে প্রবেশ করে তার এক আত্মীয়ের জন্মনিবন্ধন জাল করে নিজ নামে করেছে।

এদেশে বসবাসকালে সে পার্শ্ববর্তী ভবরপাড়া গ্রামের ইউনুস মল্লিকের ছেলে তুষার মল্লিককে প্রেমের ফাঁদে ফেলে। গত ২২ সেপ্টেম্বর তুষার মল্লিককে নিয়ে প্রিয়া খাতুন অজানার উদ্দেশে  উধাও হয়েছে। অনেক খোঁজা-খুঁজির পরও তাদের পাওয়া যায়নি বলে জানান ইউনুস মল্লিক। বাধ্য হয়ে তিনি মুজিবনগর থানায় শনিবার একটি সাধারণ ডায়েরি করেছেন।

মুজিবনগর থানা ইনচার্জ (ওসি) কাজী কামাল হোসেন জানান- জিডির মর্মানুযায়ী তদন্ত করে তাদের আটকের সর্বাত্মক চেষ্টা চালানো হবে।