মহেশপুরে ভূমি দস্যুর কবল থেকে বুক্তিযোদ্ধার জমি দখলমুক্ত করলো এলাকাবাসী

 

মহেশপুর প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের গোপালপুর গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবু হাসান ইকবালের জমি ভূমিদস্যুর কাছ থেকে দখল মুক্ত করেছে এলাকাবাসী। গতকাল শুক্রবার সকালে এলাকাবাসী মুক্তিযোদ্ধার ওই জমি দখলমুক্ত করে।

এলাকাবাসীসূত্রে জানা গেছে, উপজেলার গোপালপুর গ্রামের মৃত মুনছুর আলীর ছেলে বীর মুক্তিযোদ্ধা আবু হাসান ইকবালের যশোর জেলার চৌগাছা উপজেলার কুলিয়া মৌজার ১৩৯ খাতিয়ানে ১১৯৯ দাগে ৩ একর ১৬ শতক জমি নিজ নামে রেকর্ট ভুক্ত রয়েছে। যা দীর্ঘদিন যাবৎ চৌগাছা উপজেলার কুলিয়া গ্রামে মৃত তোফাজ্জেল বেপারীর ছেলে শিপন মেম্বার জোর পূর্বক ভোগ দখল করে আসছিলো। গতকাল শুক্রবার সকালে মহেশপুর উপজেলার যাদবপুর ইউনিয়নের প্রবীণ আ.লীগ নেতা যাদবপুর ওয়ার্ড আ.লীগের সভাপতি আয়ূব হোসেনের নেতৃত্বে যাদবপুর ও গোপালপুর গ্রামের স্থানীয় লোকজন ওই জমি ভূমি দস্যুর কবল থেকে দখল মুক্ত করে।

এবিষয়ে স্থানীয় আ.লীগ নেতা আয়ূব হোসেন বলেন, ওই ভূমি দস্যু শিপন মেম্বার বীর মুক্তিযোদ্ধার জমি জোরপূর্বক ভোগ দখল করে আসাছে। বিষয়টি এলাকার মানুষ জানতে পেরে সকলে মিলে ঘটনা স্থলে গিয়ে বাঁশের খুটি দ্বারা সীমানা নির্ধারণ করে দখলমুক্ত করা হয়।