মহেশপুরে পল্লী বিদ্যুতের পোল দেয়ার নামে অর্থবাণিজ্য ঘটনা ধামাচাপা দিতে মিজান মেম্বারের দৌড়ঝাঁপ

 

মহেশপু প্রতিনিধি: মহেশপুর উপজেলার পুরন্দপুর গ্রামে পল্লী বিদ্যুতের পোল দেয়ার নামে অর্থবাণিজ্যের ঘটনা বিভিন্ন পত্রিকায় সংবাদ ছাপা হলে ঘটনা ধামাচাপা দিতে মিজান মেম্বার এখন বিভিন্ন জায়গায় দৌড়ঝাঁপ শুরু করেছেন।

এলাকাসূত্রে জানা গেছে, ফতেপুর ইউপির নবনির্বাচিত ৭ নং ওয়ার্ড মেম্বারের নেতৃত্বে একটি চক্র সরকারের সফলতাকে কাজে লাগিয়ে ৫/৬ মাস আগে বিদ্যুতের পোল দেয়ার নাম করে পুরন্দপুর ক্যাম্পপাড়ার সিরাজ মিয়ার ছেলে সাইফুলের কাছ থেকে ১৪ হাজার, বলয় প্রমাণিকের ছেলে ধীরেন প্রমানিকের কাছ থেকে ৭ হাজার, জামাল উদ্দিনের ছেলে বেলালের কাছ থেকে ৭ হাজার, আব্দুল মালেকের ছেলে রাজ্জাকের কাছ থেকে ১৬ হাজারসহ এ ধরনের বেশ কিছু লোকজনের কাছ থেকে তিনি পোল দেয়ার নাম করে হাজার হাজার টাকা লুফে নিয়েছেন। এদের সাথে মোবাইলে যোগাযোগ করলে তারা এর সত্যতা স্বীকার করেন। এ বিষয়ে মিজান মেম্বারের সাথে তার সেলফোনে যোগাযোগ করলে টাকা নেয়ার ঘটনা অস্বীকার করলেও টাকা দেয়া লোকজনের বাড়িতে গিয়ে হুমকি-ধামকি দিচ্ছে। তারা যেন টাকা নেয়ার বিষয়টি কোনো জায়গায় প্রকাশ না করে।

এদিকে মহেশপুরের কিছু সংবাদকর্মীকে ম্যানেজ করার ব্যর্থ চেষ্টা চালানো হচ্ছে বলে জানা গেছে। ইতোমধ্যে একটি সাপ্তাহিক পত্রিকার অফিসে যাতায়াত করছেন। মিজান সরকারি দলের মেম্বার হওয়ায় ভুক্তভোগী পরিবারের সদস্যরা কাজ না হওয়ায় টাকা ফেরত চেয়েও পাননি। তারা এ প্রতিবেদককে জানিয়েছেন, টাকা চাইলে মিজান তাদেরকে হুমকি-ধমকি দিচ্ছেন। তারা সরকারের উচ্চ মহলের আশু হস্তক্ষেপ কামনা করেছেন।