মহেশপুরের চাঁদাবাজ ও চোরাকারবারি নাসির অবশেষে গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের মহেশপুর উপজেলার আমিননগরে চাঁদাবাজ ও চোরাকারবারি নাসির উদ্দিনকে মহেশপুর থানা পুলিশ অবশেষে গ্রেফতার করেছে।
মহেশপুর থানা ও এলাকাবাসীসূত্রে প্রকাশ, গতকাল রোবাবার ভোরে উপজেলার আমিননগর হলদিপাড়ার আবুল হোসেনের ছেলে নাসির উদ্দিনকে (৪০) মহেশপুর থানার ওসি আমিনুল ইসলাম  গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়ি থেকে গ্রেফতার করেন।
জানা গেছে, ২০০৩ সালের ১ জুলাই হলদিপাড়া গ্রামের আশরাফ আলীর একটি মোটরসাইকেল ছিনতাইয়ের প্রধান আসামি নাসির উদ্দিন। ওই ঘটনায় তার সহযোগী হিসেবে রয়েছে কুষ্টিয়া ও খুলনার সিন্ডিকেটের সদস্যরা। ওই মামলায় গত এক যুগ ধরে তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি হলেও সে পুলিশকে ফাঁকি দিয়ে এলাকায় ছিনতাই, চাঁদাবাজি, মাদকব্যবসাসহ অন্যান্য অপরাধ চালিয়ে আসছিলো।
মহেশপুর থানার ওসি জানান, নাসির উদ্দিন মাঝে মধ্যে এলাকায় থাকে আবার কিছু সময় বাইরে থেকে অপরাধ করে আসছিলো। সীমান্ত এলাকায় অস্থিরতা সৃষ্টিসহ চাঁদাবাজি করার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। তাকে ধরার জন্য পুলিশ দীর্ঘদিন চেষ্টা করেও ব্যর্থ হয়েছে।
গত শনিবার দিনগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে মহেশপুর থানায় ৩টি মামলা রয়েছে। গতকাল রোববার দুপুরে তাকে ঝিনাইদহ আদালতে পাঠানো হয়েছে।