মহাত্মা হ্যানিম্যানের ২৬৩তম জন্মবার্ষিকীতে মেহেরপুরে আনন্দ র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মেহেরপুর অফিস: হোমিও প্যাথিক চিকিৎসার প্রবর্তক মহাত্মা ডা. ক্রিশিয়ন ফেডারিক স্যামুয়েল হ্যানিম্যানের ২৬৩তম জন্মবার্ষিকী পালন উপলক্ষে মেহেরপুর শহরে আনন্দ র‌্যালি, আলোচনাসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
মেহেরপুর জেলা হোমিও প্যাথিক চিকিৎসক কল্যাণ সংঘ ও মুজিবনগর হোমিও প্যাথিক মেডিকেল কলেজ হাসপাতাল কমিটির যৌথ আয়োজনে গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৮টায় মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমি থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়। জেলা হোমিও প্যাথিক চিকিৎসক কল্যাণ সংঘের সভাপতি ডা. মুন্সি মোজাম্মেল হকের নেতৃত্বে আনন্দ র‌্যালিটি শহর প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়। মেহেরপুর জেলা শিল্পকলা একাডেমিতে মেহেরপুর জেলা হোমিও প্যাথিক চিকিৎসক কল্যাণ সংঘের সভাপতি ডা. মুন্সী মোজাম্মেল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবুল কাশেমের সঞ্চালনায় আলোচনাসভায় বক্তব্য রাখেন মেহেরপুর সরকারি মহিলা কলেজ হতে অবসরপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর ডা. কেএম মুর্শেদুল বারী, ডা. আল আমিন হোসেন, ডা. আবুল কালাম আজাদ, ডা. সুলতানা শওকত আরা মিমি, ডা. সফিউজ্জামান খাঁন, ডা. মহিউদ্দিন লিটন, ডা. সাহারুল ইসলাম প্রমুখ। পরে হ্যানিম্যানের আত্মার মাগফেরাত কামনায় সেখানে এক মিনিট নিরবতা পালন ও দোয়া মোনাজাত করা হয়।
আনন্দ র‌্যালি, আলোচনাসভা ও দোয়া মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মুজিবনগর হোমিও প্যাথিক মেডিকেল কলেজ হাসপাতাল মেহেরপুরের অধ্যক্ষ ডা. সুকদেব কুমার পাল, প্রভাষক ডা. সাহারুল ইসলাম, ডা. সামসুজ্জোহা, ডা. যোহন ম-ল, ডা. শহিদুর রহমান, ডা. আবু সাঈদ প্রমুখ।