ভোটে পরাজিত প্রার্থী সভাপতি হয়ে দামুড়হুদায় পৃথক কমিটি গঠন

 

স্টাফ রিপোটার: দামুড়হুদা উপজেলা প্রেসক্লাবের নির্বাচনের সপ্তাহ পার হতে না হতে পরাজিত প্রার্থীকে আহ্বায়ক কমিটির গঠিত কমিটি এবার পুর্ণাঙ্গা কমিটি ঘোষণা করেছে। দামুড়হুদা প্রেসক্লাব নির্বাচনে সাধারণ সম্পাদক পদে পরজিত প্রার্থী নূর নবী নতুন পৃথক ক্লাবের সভাপতি হয়ে কমিটি গঠনের পাশাপাশি সাংবাদিক সমিতিও গঠন করা হয়েছে বলে জানানো হয়েছে। দামুড়হুদা প্রেসক্লাবের নির্বাচিত সভাপতি হিসেবে রয়েছেন হাবিবুর ও সাধারণ সম্পাদক রয়েছেন বখতিয়ার হোসেন বকুল।

জানা গেছে, গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে দামুড়হুদা বাসস্ট্যান্ডের সিয়াম মার্কেটের প্রেসক্লাব ও সাংবাদিক সমিতির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত কমিটি গঠন পৃথক দুটি কমিটি ঘোষণা দেয়া হয়। এ কমিটিতে সভাপতি এম নুরুন্নবী, সহসভাপতি হাফিজুর রহমান কাজল, সাধারণ সম্পাদক শামসুজ্জোহা পলাশ, সহসাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবি,  সাংগঠনিক সম্পাদক আলী আজগার সোনা, অর্থ সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ, তথ্য ও যোগাযোগ সম্পাদক আব্দুর রহমান জসিম, প্রচার ও দফতর সম্পাদক জুবায়ের রহমান, সমাজ সেবা ও ক্রীড়া সম্পাদক মেহেদি হাসান মিলন, নির্বাহী সদস্য শরীফ উদ্দীন, এমবি ফয়সাল, এসএম সুজন ও ডা. বিল্লাল হোসেন। একই সময় ঘোষিত সাংবাদিক সমিতির উপজেলা শাখার সভাপতি মনোনীত হয়েছেন শরীফ উদ্দীন, সহসভাপতি এসএম সুজন, সাধারণ সম্পাদক এমবি ফয়সাল তানজির, সহসাধারণ সম্পাদক, আ. রহমান জসিম, অর্থ সম্পাদক জুবায়ের রহমান, তথ্য যোগাযোগ ও প্রচার সম্পাদক মেরাজুল ইসলাম মেরাজ, নির্বাহী সদস্য এম নূরুনবী, হাফিজুর রহমান কাজল ও শামসুজ্জোহা পলাশ।

উল্লেখ্য, গত ৪ আগস্ট দামুড়হুদা প্রেসক্লাবের নির্বাচন অনুষ্ঠিত হয়। গোপন ব্যালটে সাধারণ সম্পাদক পদে বখতিয়ার হোসেন বকুল নির্বাচিত হন। পরাচিত হন নূরনবী। ৪ আগস্ট দামুড়হুদা প্রেসক্লাবের নির্বাচনে পরাজিত প্রার্থী এম নুরুন্নবীসহ কয়েক জন নির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদকের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগে তুলে পদত্যাগ করেন। নির্বাচনের ৮ দিনের মাথায় পৃথক দুটি কমিটি ঘোষণায় স্বেচ্ছাচারিতার অভিযোগ হাস্যকর হয়ে দাঁড়ায়।