বেগমপুরের তমালতলায় দিনদুপুরে সেনিটেশন ব্যবসায়ীর নিকট থেকে দেড়লাখ টাকা ছিনতাই : কুপিয়ে জখম : থানায় অভিযোগ

 

বেগমপুর প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদরের আকন্দবাড়িয়ার তমালতলায় দিনদুপুরে এক সেনিটেশন ব্যবসায়ীর নিকট থেকে ১ লাখ ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ সময় ছিনতাইকারীরা সেনিটেশন ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে তার মোটরসাইকেলটি ছিনিয়ে নেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার করে মোটরসাইকেল। এ ঘটনায় সেনিটেশন ব্যবসায়ী শিংনগর গ্রামের শিপুল লালু, তারিক, তিলু, রানার নাম উল্লেখ করে অজ্ঞাত ৬/৭ জনের বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানায় অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে জানা গেছে, গতকাল মঙ্গলবার দুপুর ১২টার দিকে জীবননগর উপজেলার শিংনগর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে দর্শনা পুরাতন বাজারের সেনিটেশন ব্যবসায়ী শিপলু (৩০) ব্যাংক থেকে টাকা তুলে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। এ সময় শিপলু চুয়াডাঙ্গা সদর উপজেলার বেগমপুর ইউনিয়নের আকন্দবাড়িয়া তমালতলা নামক স্থানে পৌঁছুলে পূর্ব থেকে প্রস্তুতি নেয়া ৬/৭ জন ছিনতাইকারী তার মোটরসাইকেলের গতিরোধ করে গলায় হেঁসো ঠেকিয়ে প্রথমে মোটরসাইকেলটি ছিনিয়ে নেয়। শিপলু জানান, তমালতলার দেলয়ারের ছেলে লালু, বাক্কাখোড়ার ছেলে তারিক, আকরামের ছেলে তিলু ও রানাসহ ছিনতাইকারীরা তাকে কুপিয়ে জখম করে কাছে থাকা ১ লাখ ৪০ হাজার টাকা ছিনিয়ে নেয়। শিপলুর চিৎকারে লোকজন ছুটে এলে ছিনতাইকারীরা তাকে ফেলে পালিয়ে যায়। আহত শিপলুকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় গতকালই শিপলু চুয়াডাঙ্গা সদর থানায় লালু, তারিক, তিলু, রানাসহ অজ্ঞাত কয়েকজনকে আসামি করে মামলা করেছেন। স্থানীয়রা জানিয়েছে, পূর্বশত্রুতার জের ধরে শিপলুকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। ছিনতাইয়ের বিষয়টি রহস্যজনক।

এ বিষয়ে বেগমপুর ক্যাম্প পুলিশ ইনচার্জ এসআই মনির হোসেন বলেন, শিপলুর মোটরসাইকেলটি উদ্ধার করে তাকে দেয়া হয়েছে। ছিনতাইয়ের ঘটনা সঠিক না।