বৃষ্টিতে সড়কগুলো দুর্ঘটনায় পিছলে পড়ে ওসি ও এসআই আহত

 

মেহেরপুর অফিস: কর্দমাক্ত সড়কে মোটরসাইকেল পিছলে পড়ে আহত হয়েছেন মেহেরপুর সদর থানা ওসি (তদন্ত) তরিকুল ইসলাম ও মোটরসাইকেল আরোহী এসআই মেহেদী। গতকাল মঙ্গলবার বিকেলে মেহেরপুর-চুয়াডাঙ্গা সড়কের মেহেরপুর গোহাটের সামনে ওই দুর্ঘটনা ঘটে। তাকে একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। পিচঢালা সড়কে মাটি জমে থাকায় দুপুরে এক পসলা বৃষ্টিতে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে জেলার প্রধান সড়কসহ বিভিন্ন সড়ক।

স্থানীয় সূত্রে জানা গেছে, বিভিন্ন ইটভাটায় ইট তৈরি ও ভবন নির্মাণের কাজে মাটিবাহী ট্রলি চলাচলের সময় সড়কে আলগা মাটি পড়ে। দুপুর আড়াইটার দিকে হঠাৎ টিপটিপ বৃষ্টি শুরু হয়। আধা ঘণ্টাব্যাপি বৃষ্টিতে মেহেরপুর-চুয়াডাঙ্গা ও মেহেরপুর-কুষ্টিয়া সড়কের বিভিন্ন স্থানে কর্দমাক্ত হয়ে চলাচলের অনুপযোগী হয়ে পড়ে। এ সময় আমঝুপি বাজারে পেশাগত দায়িত্ব পালন শেষে মোটরসাইকেলযোগে থানায় ফেরার পথে ঘটনাস্থলে পিছলে পড়ে আহত হন ওসি তরিকুল ইসলাম ও এসআই মেহেদী। স্থানীয়রা তাকে উদ্ধার করে মেহেরপুর শহরের সনো নার্সিং হোমে ভর্তি করেন। ওসি তরিকুলের ডান হাতের কনুইয়ের হাড় ফেটে যাওয়ায় অস্ত্রোপচার করা হয়েছে বলে জানান ক্লিনিকের ডা. আলাউদ্দীন আল আজাদ। সামান্য আঘাতপ্রাপ্ত মেহেদীকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

এদিকে কর্দমাক্ত সড়কে ঝুঁকি নিয়ে চলাচল করছে মোটরসাইকেলসহ বিভিন্ন যানবাহন। ব্যস্ততম সড়কগুলোর কয়েকটি স্থানে আরো কয়েকজন মোটরসাইকেলচালক পিছলে পড়েছেন বলে খবর পাওয়া গেছে।