বিষ্ণুপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় আটক ডাকাত সর্দার কুদ্দুসের দু দিনের রিমান্ড মঞ্জুর : চ্যাঞ্চল্যকর তথ্যসহ জড়িতদের নাম প্রকাশ

দামুড়হুদা প্রতিনিধি: দামুড়হুদার বিষ্ণুপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতির ঘটনায় গ্রামবাসীর হাতে আটক ডাকাত সর্দার কুদ্দুসকে দু দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের সময় বেশকিছু চ্যাঞ্চল্যকর তথ্যসহ ঘটনার সাথে জড়িতদের নাম প্রকাশ করেছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা দামুড়হুদা মডেল থানার এসআই আফজাল হোসেন। আজ শনিবার তাকে পুনরায় বিজ্ঞ আদালতে সোপর্দ করা হবে।

উল্লেখ্য, গত ৩১ অক্টোবর বৃহস্পতিবার রাত আনুমানিক দেড়টার দিকে ১০/১২ জনের সশস্ত্র ডাকাতদল মালয়েশিয়া প্রবাসী বিষ্ণুপুর গ্রামের জামাই জসিমের বাড়িতে হানা দিয়ে দেড় লাখ টাকা লুট করে পালিয়ে যাওয়ার সময় বাড়ির লোকজনের হইজাকারে গ্রামবাসী প্রতিরোধ গড়ে তুলে ডাকাতদের পিছু ধাওয়া করে। এ সময় ডাকাতদল গ্রামবাসীদের লক্ষ্য করে একটি বোমা নিক্ষেপ করে। বোমাটি বিস্ফোরিত না হলে ডাকাতদল ছত্রভঙ্গ হয়ে যায় এবং বাড়ির অদুরবর্তী পানবরজের মধ্য থেকে গ্রামবাসী ডাকাত সর্দার লক্ষ্মীপুর গ্রামের মৃত খোকাই মণ্ডলের ছেলে কুদ্দুসকে পাকড়াও করে গণধোলায় দিয়ে পুলিশে সোপর্দ করে।

গত ১ নভেম্বর শুক্রবার দুপুরে ডাকাত সর্দার কুদ্দুসকে ৭ দিনের রিমান্ড চেয়ে বিজ্ঞ আদালতে সোপর্দ করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। আদালত দু দিনের রিমান্ড মঞ্জুর করলে গত বৃহস্পতিবার সন্ধ্যায় ডাকাত সর্দার কুদ্দুসকে থানাহাজতে নিয়ে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে থানা পুলিশ।