বিশেষ কুইজের বিশেষ ড্র সম্পন্ন

হেলিকপ্টারে ঢাকা সফরের সুযোগ পেয়ে বেজায় খুশি

 

স্টাফ রিপোর্টার: বিশেষ কুইজের বিশেষ ড্র শেষে আজ চুয়াডাঙ্গা থেকে হেলিকপ্টারযোগে ঢাকার উদ্দেশে রওনা হচ্ছেন ৪ জন। আর দুজন? এদের একজন নারী। কুইজ বিজয়ের সংবাদে তিনি উল্লাস প্রকাশ করলেও দীর্ঘশ্বাস ছেড়ে বললেন, স্বামী ছাড়া একা যায় কীভাবে বলুন? পরবর্তী কুইজে স্বামী-স্ত্রী দুজনের একজন জয়ী হলেই দুজনের ভ্রমণের সুযোগ দিতে হবে।

ডায়মন্ড ওয়ার্ল্ড লাইফ স্টাইলের বিশেষ কুইজ গত ১০ নভেম্বর দৈনিক মাথাভাঙ্গায় প্রকাশিত হয়। প্রশ্ন ছিলো মাত্র দুটি। দৈনিক মাথাভাঙ্গা প্রতিষ্ঠা হয় কতো সালে? ১৯৯১ সালে। পান্না সিনেমা হলের প্রতিষ্ঠাতা কে? দোরকা দাস আগরওলা। কুপন পূরণ করে নির্ধারিত সময় তথা গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার মধ্যে জমা দেয়ার আহ্বান জানানো হয়। এতে অংশ নিয়েছেন প্রায় ১৪ হাজার গ্রাহক। সঠিক উত্তরদাতাদের মধ্যে লটারির মাধ্যমে নির্বাচিত করা হয় ৬ জনকে। বিজয়ীদের তিনজন তাদের বিস্তারিত পরিচয় পত্রিকায় প্রকাশ না করার অনুরোধ জানিয়েছেন। অপরতিনজন হলেন- চুয়াডাঙ্গা কোর্টপাড়ার মানিক মিয়ার ছেলে ইমরান, পলাশপাড়ার শুকুর আলীর ছলে সুমন আলী ও আলমডাঙ্গা খাসকররা কাবিলনগরের মৃত মোহাম্মদ আলীর ছেলে হাসান হাবিব।

ডায়মন্ড ওয়ার্ল্ড লাইফ স্টাইল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আজ দুপুর ১২টায় হেলিকপ্টারযোগে চুয়াডাঙ্গা টাউন ফুটবল মাঠে অবতরণ করবেন। একই হেলিকপ্টারযোগে দৈনিক মাথাভাঙ্গার পাঠকদের মধ্যে কুইজে অংশগ্রহণকারী ৬ জন ঢাকায় যাওয়ার সুযোগ পাবেন। গতরাত সাড়ে ৮টায় দৈনিক মাথাভাঙ্গা দফরে বিশেষ কুইজের ড্র সম্পন্ন হয়। ড্র তদারকিতে ছিলেন বার্তা সম্পাদক আহাদ আলী মোল্লা, ব্যবস্থাপক হাসান আখতার সিদ্দিক পিন্টু। পরিচালনায় ছিলেন মনির হোসেন।