বিচ্ছেদের আগেই নতুন প্রেমে শ্রাবন্তী!

বিনোদন ডেস্ক: বেশ কিছুদিন ধরে টালিগঞ্জের জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী ও পরিচালক রাজীবের সংসারে ভাঙনের সুর বাজছে। মতের অমিল হওয়ায় আগামী মাসেই শ্রাবন্তী ও রাজীবের আনুষ্ঠানিক ডিভোর্স হওয়ার কথা রয়েছে।  এরইমধ্যে নতুন খবরে টলিপাড়ায় হইচই পড়ে গেছে। কী সেই খবর? শোনা যাচ্ছে, বিচ্ছেদের আগেই নতুন মনের মানুষ জোগাড় করে ফেলেছেন শ্রাবন্তী। প্রেমে জড়িয়েছেন কিষাণ নামের এক মডেলের সঙ্গে। ভারতীয় সংবাদমাধ্যম এমনটাই দাবি করছে। প্রেম-ভালোবাসা শ্রাবন্তীর জীবনে অনেক এসেছে, আবার গেছেও। তবে সব ফেলে ২০০৩ সালে পরিচালক রাজীবের সঙ্গে সংসারজীবনে থিতু হন মায়াবী চোখ আর হৃদয় দোলানো হাসির অধিকারী টালিগঞ্জের এ নায়িকা।  তারপর তাদের ঘর আলো করে আসে একটি পুত্রসন্তান।  কিন্তু সুখের সংসারে হঠাৎই দেখা দেয় ভাঙনের সুর। শ্রাবন্তীর ঘনিষ্ঠরা বলছেন, রাজীবের সঙ্গে মতের মিল হচ্ছিল না শ্রাবন্তীর। অন্যদিকে রাজীবের ঘনিষ্ঠরা বলছেন, শ্রাবন্তীর অনিয়ন্ত্রিত জীবন-যাপন, স্বেচ্ছাচারী চলাফেরা ও আচরণের কারণে তাদের সংসারে অশান্তি নেমে এসেছে। এক্ষেত্রে পরপুরুষের সঙ্গে সম্পর্কের অভিযোগও তুলেছেন কেউ কেউ।

এদিকে বিচ্ছেদের আগেই নায়িকার নতুন প্রেমের খবরে মুখরিত টলিপাড়া। প্রকাশিত খবরে জানা যায়, টালিউডে মডেল হিসেবে পরিচিত কিষাণের সঙ্গে প্রেম করছেন এই অভিনেত্রী। সম্প্রতি তাদের দু’জনের একটি স্থিরচিত্র সামাজিক যোগাযোগের মাধ্যমে ছড়িয়ে পড়েছে। ছবিতে দেখা যায়, কিষাণ, শ্রাবন্তী ও তার ছেলে অবিমন্য নৈশভোজ করছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক শ্রাবন্তীর ঘনিষ্ঠ একজন এ বিষয়ে বলেন, ”তারা দু’জন কিছু সময়ের জন্য একসঙ্গে বাইরে ঘুরতে গিয়েছিলেন। এর বেশি কিছু আমি বলতে পারব না।” কিছুদিন আগে গুঞ্জন উঠেছিল বিক্রম নামের এক যুবকের সঙ্গে প্রেম করছেন শ্রাবন্তী। বিক্রম শ্রাবন্তীর বোনের বন্ধু। এ প্রসঙ্গে ভারতীয় একটি সংবাদমাধ্যমকে শ্রাবন্তী বলেছিলেন, ”আসলে এখনো বিক্রমকে নিয়ে সে রকম কিছু ভাবিনি। ভবিষ্যতে কী হবে জানি না। তবে ও আমার বিশেষ বন্ধু।”