বিএনপির অস্তিত্ব রক্ষায় ধানের শীষে ভোট দিতে হবে

গাংনী প্রতিনিধি: বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপির সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান বলেছেন, দল করতে হলে অবশ্যই ধানের শীষে ভোট দিতে হবে। ধানের শীষের সাথে বেঈমানি মানে বেগম খালেদা জিয়ার সাথে বেঈমানি। খালেদা জিয়া, বিএনপি ও ২০ দলীয় জোটের অস্তিত্বের প্রমাণ দিতে সব দ্বিধা দ্বন্দ্ব ভুলে ধানের শীষ প্রতীককে বিজয়ী করতে হবে। মেহেরপুর গাংনী পৌর নির্বাচনে বিএনপি প্রার্থীর নির্বাচনী কার্যালয়ে গতকাল মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত কর্মীসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশে একথাগুলো বলেন।
অনুষ্ঠানে জেলা বিএনপি সভাপতি সাবেক এমপি আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক সাবেক এমপি মাসুদ অরুন, সহসভাপতি জাভেদ মাসুদ মিল্টন, উপজেলা বিএনপি সভাপতি রেজাউল হক, সাবেক সভাপতি আব্দুল্লাহ, পৌর বিএনপি সভাপতি উপজেলা চেয়ারম্যান মুরাদ আলীসহ উপস্থিত নেতাকর্মীবৃন্দ হাত উঁচু করে ধানের শীষ প্রতীক বিজয়ী করার প্রতিজ্ঞা করেন। মকবুল হোসেন মেঘলার সঞ্চালনায় বক্তব্য রাখেন মেয়র প্রার্থী ইন্সারুল হক ইন্সু, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মনিরুজ্জামান গাড্ডু, সাবেক ভাইস চেয়ারম্যান জুলফিকার আলী ভুট্টো, আব্দুল আওয়াল, গাংনী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লায়লা আরজুমান বানু, সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রুমানা আহম্মেদ। উপস্থিত ছিলেন বিএনপির জেলা, উপজেলা, পৌর, ইউনিয়নসহ বিভিন্ন ওয়ার্ড নেতৃবৃন্দ। কর্মীসভা শেষে গাংনী শহরের বিভিন্ন স্থানে নেতাকর্মীদের সাথে নিয়ে ধানের শীষের পক্ষে গণসংযোগ করেন মশিউর রহমান। পরে বাস স্ট্যান্ড এলাকায় পথসভায় তিনি বক্তৃতা করেন। মেয়র প্রার্থীর পাশাপশি দলীয় কাউন্সির প্রার্থীদেরকে বিজয়ী করার আহ্বান জানান তিনি।
পথ সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে মশিউর রহমান বলেন, খেলতে নেমেছি ৫০ ওভারের খেলা। এখন ২০ ওভার খেলে যদি আমাদের জিতে যাওয়ার সম্ভাবনার পরিপ্রেক্ষিতে সরকার ও নির্বাচন কমিশন জোর করে আমাদের মাঠ থেকে বের করে না দেয়, তাহলে অবশ্যই আমরা সর্বশেষ ওভারের শেষ বল পর্যন্ত খেলার জন্য চেষ্টা করবো। নিশ্চিত আমরা জয়লাভ করবো।