বাজারে এসেছে মারভেলাস টিভি ও ফ্রিজ

 

 

বাজারে এসেছে মারভেলাস টিভি ও ফ্রিজ। গুণে ও মানে যেমন উন্নত, তেমনই দামও ক্রেতাদের নাগালের মধ্যে। গতকাল শনিবার দুপুরে চুয়াডাঙ্গা, মেহেরপুর ও ঝিনাইদহ অঞ্চলের ইলেক্ট্রনিক্স ব্যবসায়ীদের নিয়ে ব্যবসায়ী সম্মেলনে এ কথা বলেন কোম্পনির চেয়ারম্যান আব্দুল লতিফ খান যুবরাজ।

আব্দুল লতিফ খান যুবরাজ চুয়াডাঙ্গারই সন্তান। তিনি তার পিতার নামে আফজাল খান নামেই কোম্পানি করেছেন। এ কোম্পানিরই টিভি ও ফ্রিজের ব্র্যান্ড নাম দেয়া হয়েছে মারভেলাস। টিভি ও ফ্রিজের গুণগত মান নিয়ে বিস্তারিত তুলে ধরার পাশাপাশি ক্রেতা তথা গ্রাহকের যেসব সুবিধা পাবেন তারও সংক্ষিপ্ত বর্ণনা করেন চেয়ারম্যান। তিনি বলেন, ভোল্টেজ নিয়ে সমস্যা? মোটেও না। ওয়ারেন্টি গ্যারান্টি? তাও থাকবে ক্রেতাদের চাহিদা মতোই। মারভেলাস টিভি ফ্রিজের জন্য নিজস্ব শো রুম নয়, সাধারণ বিক্রেতাদের মাধ্যমেই তা পৌছুনো হবে কোম্পানির টিভি ফ্রিজ।

ব্যবসায়ী সম্মেলনে উপস্থিত এলাকার ইলেক্ট্রনিক্স ব্যবসায়ীরাও তাদের মতামত তুলে ধরেন। উপস্থিত ছিলেন মাইওয়ানের ডাইরেক্টর জেলা জাকের পার্টির সভাপতি গোলাম মস্তফা খান, পৌর জাকের পার্টির সভাপতি লেলিন খন্দকার, এনাম ফুডের ব্যবস্থাপনা পরিচালক মো. সোহেল, কামরান হোসনে কাজল প্রমুখ।-বিজ্ঞপ্তি।