বাংলাদেশ পেট্রোল পাম্প ওনার্স ও ট্যাঙ্কলরি ওনার্স অ্যাসোসিয়েশনের দ্বিবার্ষিক সভা ও কমিটি গঠন

হাবিল হোসেন সভাপতি তসলিম আরিফ বাবু সাধারণ সম্পাদক

 

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলারস ডিস্ট্রিবিউটস এজেন্ট পেট্রোল পাম্প ওনার্স ও ট্যাঙ্কলরি ওনার্স অ্যাসোসিয়েশনের দ্বিবার্ষিক নতুন কমিটি গঠন করা হয়েছে। গতকাল শুক্রবার সকাল ১১টায় চুয়াডাঙ্গা জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে গঠিত নতুন কমিটিতে সভাপতি পদে হাবিল হোসেন জোয়ার্দ্দার ও সাধারণ সম্পাদক পদে এসএম তাসলিম আরিফ বাবু নির্বাচিত হয়েছেন।

এক প্রেসবিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গঠিত কমিটিতে সিনিয়র সহভাপতি পদে হাজি হাবিবুর রহমান, সহসভাপতি পদে মাসুদুর রহমান শ্যামল ও আব্দুল মালেক, সহসাধারণ সম্পাদক পদে এসএম হাসিবুর রহমান হাসিব ও রাহিনুর ইসলাম হিমালয়, কোষাধ্যক্ষ পদে মানিরুল ইসলাম, দফতর ও কল্যাণ সম্পাদক পদে শজাহান আলী, সাংগঠনিক সম্পাদক পদে হাজি মামুন অর রশিদ, প্রচার সম্পাদক পদে আবু জেফারী সর্বসম্মতিক্রমে নির্বাচিত হন। এছাড়া কার্যকরী সদস্য পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে হাজি রফিকুল ইসলাম, হাজি ইয়াসিন আলী, ইব্রাহিম খলিল, মহেশ কুমার ভৌতিক, আবুল কালাম, মোস্তফা কামাল নাসিম ও ওলিউল আলম।

‌                নবগঠিত কমিটি সংগঠনের অগ্রযাত্রাকে গতিশীল করতে সকল সদস্যসহ সর্বস্তরের সুধীমহলের সহযোগিতা ও দোয়া কামনা করেছে।