বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি চুয়াডাঙ্গা শাখার স্মারকলিপি পেশ

অপহরণ খুন বন্ধসহ দেশবাসীর নিরাপত্তা নিশ্চিত করার দাবি

 

স্টাফ রিপোর্টার: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি চুয়াডাঙ্গা শাখা গতকাল বৃহস্পতিবার স্মারকলিপি পেশ কর্মসূচি পালন করেছে। জেলা সভাপতি সিরাজুল ইসলাম শেখ ও সাধারণ সম্পাদক আলাউদ্দীন উমর স্বাক্ষরিত স্মারকলিপি জেলা প্রশাসক বরাবর পেশ করা হয়।

দেশব্যাপি অপহরণ, হত্যা, গুম ও চাঁদাবাজি ব্যাপকহারে বৃদ্ধি পাওয়ার প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তা রোধের কার্যকর পদক্ষেপ গ্রহণের আহ্বান জানিয়ে পেশকৃত স্মারকলিপিতে চুয়াডাঙ্গা দামুড়হুদা জুড়ানপুরের তহশিলদার সাদ আহম্মেদের বিভিন্ন অনিয়মের কথাও তুলে ধরে প্রতিকার চাওয়া হয়েছে। বলা হয়েছে, ওয়ার্কার্স পার্টি দেশজুড়ে অপহরণ, হত্যা, গুম, সন্ত্রাস ও চাঁদাবাজি বন্ধসহ সকলের নিরাপত্তা বিধান ও নারায়ণগঞ্জের ৭ জনকে অপহরণ ও হত্যার সুষ্ঠু তদন্ত আশা করছে। একই সাথে হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছে।

স্মারকলিপিতে চুয়াডাঙ্গা দামুড়হুদার জুড়ানপুর ইউনিয়ন তহশিলদার সাদ আহম্মেদ কুলবিলা গুচ্ছগ্রামের অবশিষ্ট খাসজমি বিভিন্ন ব্যক্তির নামে বন্দোবস্ত দিচ্ছে। অর্থের বিনিময়ে অনিয়মের মাধ্যমে বন্দোবস্ত অবিলম্বে বন্ধ করে অভিযুক্তের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য অনুরোধ জানানো হয়েছে।