প্রেমের বিয়ে মেনে না নেয়ায় শ্বশুরকে কুপিয়ে খুন করলো জামাই

স্টাফ রিপোর্টার: যশোরে প্রেমের বিয়ে মেনে না নেয়ায় শ্বশুরকে কুপিয়ে খুনের অভিযোগ উঠেছে জামাইয়ের বিরুদ্ধে। নিহত শ্বশুরের নাম হোসেন আলী (৪৫)। নিহত হোসেন আলী কেশবপুর উপজেলার বিদ্যানন্দকাঠি ইউনিয়নের হাসানপুর গ্রামের মৃত আনার সরদারের ছেলে। গতকাল রোববার সকালে গুরুতর আহত অবস্থায় হোসেন আলীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়।

যশোর কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহতাব উদ্দিন ওই ব্যক্তির নিহতের তথ্যটি নিশ্চিত করেছেন। তিনি জানান, বছরদেড়েক আগে উপজেলার তেঘরি গ্রামের আজহারুল ইসলাম হাসানপুর গ্রামের কাঠমিস্ত্রি হোসেন আলীর মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্কের জের ধরে গোপনে বিয়ে করেন। কিন্তু এ বিয়ে মেনে নেননি হোসেন আলী। চার-পাঁচ দিন আগে কেশবপুরের একটি ক্লিনিকে হোসেন আলীর মেয়ে সন্তান প্রসব করেন। এতেও তিনি মেয়ে ও নাতিকে দেখতে না আসায় শ্বশুরের প্রতি ক্ষুব্ধ হন জামাই আজহারুল। গত শনিবার রাত ১১টার দিকে টিটা বাজিতপুর প্রাথমিক বিদ্যালয়ের পাশে বন্ধুদের নিয়ে শ্বশুরকে কুপিয়ে জখম করেন তিনি।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে রোববার সকালে তার মৃত্যু হয়। ওসি আরো জানান, হত্যাকাণ্ডে অংশ নেয়া আজহারুলসহ পাঁচজনের মধ্যে ওমর আলী, রেজাউল ও বিল্লালকে আটক করেছে পুলিশ।