প্রাইভেটকার-ট্রেন সংঘর্ষে আহত বিএনপি নেতা খোকন খাঁন সুস্থ হয়ে আন্দুলবাড়িয়ায় ফিরেছেন

 

আন্দুলবাড়িয়া প্রতিনিধি: ট্রেন-প্রাইভেটকার সংঘর্ষে আহত জীবননগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও আন্দুলবাড়িয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন খান খোকন বাড়ি ফিলেছেন। ৩ মাস ১৩ দিন চিকিৎসার পর সুস্থ হয়ে গতকাল মঙ্গলবার বেলা ২টার দিকে সড়ক পথে আন্দুলবাড়িয়ায় তার নিজ বাড়িতে ফিরেছেন।

পারিবারিকসূত্রে জানা গেছে, বিএনপি নেতা আনোয়ার হোসেন খান খোকন ঢাকা থেকে ফিরে প্রথমে তিনি জীবননগর উপজেলার বাঁকা ইউনিয়নের মোক্তারপুর গ্রামে ওই সংঘর্ষে নিহত নাতি রাফিনের (৬) কবর জিয়ারত করেন। বিকেলে তিনি নিজ বাড়িতে ফিরে ইউনিয়ন বিএনপির নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সাথে কুশল বিনিময় শেষে রাতে নিহত রাফিনের স্মরণে আন্দুলবাড়িয়া কওমি মাদারাসায় দোয়া মহাফিলে অংশগ্রহণ করেন।

উল্লেখ্য, গত ৪ জানুয়ারি চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার আন্দুলবাড়িয়া বেলতলা রেলগেটে সৈয়দপুর গামী আন্তঃনগর রূপসা ট্রেন-প্রাইভেটকার ভয়াবহ সংঘর্ষে কারের যাত্রী জীবননগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ও আন্দুলবাড়িয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন খান খোকনের নাতি ছেলে রাফিন (৬) নিহত হয়। দুর্ঘটনায় তিনি ও তার মেয়ে এ্যানি (২৮) ও নাতনি রাফিয়া (৮) গুরুতর আহত হন। দীর্ঘদিন তিনি ঢাকা পিজি হাসপাতালে ও বিশেষজ্ঞ চিকিৎসকের নিকট চিকিৎসা শেষে গতকাল মঙ্গলবার বাড়ি ফিরেছেন। নিহত রাফি উপজেলার মোক্তারপুর গ্রামের মৃত হাজি আনছার আলীর ছেলে বাংলাদেশ বিমানের স্টুয়াড রেফাজ উদ্দিন রিপনের ছেলে। নিহত শিশু রাফি ঢাকা-মিরপুর-২ চারু পাঠ বিদ্যালয়ের শিশু শ্রেণির ছাত্র বলে জানা গেছে।