পরকীয়া : সহকর্মীর হাতে পুলিশ কনস্টেবল খুন

 

স্টাফ রিপোর্টার: ময়মনসিংহশহরের কাচিঝুলি এলাকায় নিজ বাসায় নির্মমভাবে খুন হয়েছেন পুলিশ কনস্টেবলসাইফুল। গত মঙ্গলবার সন্ধ্যায় লাশ বস্তাবন্দি করে প্রাইভেটকারযোগে পালানোর সময়চালকের  কারণে  নিহতের স্ত্রীসহ অপর এক পুলিশ কনস্টেবল আলাউদ্দিনকে আটককরা হয়েছে।
নিহত পুলিশ কনস্টেবল সাইফুলের বাড়ি শেরপুর জেলার শ্রীবর্দীউপজেলায়। তিনি ডিএমপির প্রটেকেশন শাখায় কর্মরত। আর আটক পুলিশ কনস্টেবলআলাউদ্দিনের বাড়ি ঝালকাঠি জেলায়। তিনি নারায়ণগঞ্জের হাজীগঞ্জ পুলিশ ফাঁড়িতেকর্মরত। নিহত পুলিশের স্ত্রী তাসলিমার বাড়ি ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলায়।

পুলিশও স্থানীয়রা জানায়, গত মঙ্গলবার রাত আটটার দিকে শহরের মুসলিম বালিকা বিদ্যালয়ও কলেজের সামনে রাজেন্দ্রপুর যাওয়ার উদ্দেশে ভাড়া প্রাইভেটকারের পেছনেএকটি বস্তা উঠায় এক মহিলা ও পুরুষ। বস্তাটি গাড়িতে তোলার পর দুর্গন্ধ বেরহলে চালকের সন্দেহ হয়। পরে চালক গন্তব্যের উদ্দেশে না গিয়ে টাউন হল মোড়েমাইক্রোস্ট্যান্ডে গিয়ে সমিতির লোকজনকে জানালে স্থানীয়রা দুজনকে আটক করেপুলিশে খবর দেয়। পরে পুলিশ গাড়িসহ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। পুলিশগাড়িতে থাকা নিহত পুলিশ কনস্টেবল সাইফুলের স্ত্রী ও অপর পুলিশ কনস্টেবলআলাউদ্দিনকে আটক করে।