নৌকা প্রতীকে ভোট করায় চিৎলার বড়হাপানিয়ায় রকিবুলকে মেরে আহত : অভিযোগ জিল্লু চেয়ারমানের লোকজনের বিরদ্ধে

 

স্টাফ রিপোর্টার: আলমডাঙ্গার চিৎলা ইউনিয়নের বড় হাপানিয়ার রকিবুল ইসলামকে মেরে গুরুতর আহত করা হয়েছে। নৌকা প্রতীকে ভোট করেছি কেনো? এ প্রশ্ন তুলে গতরাত ৮টার দিকে গ্রামের সাইফুল ইসলামের মুদি দোকানের সামনে তাকে মারপিট করা হয় বলে অভিযোগ। পরে পুলিশের সহযোগিতায় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে চিকিৎসা দিয়ে বাড়ি ফিরিয়ে নেয়া হয়।

হাসপাতালে চিকিৎসা নেয়ার সময় অব্দুল আলিমের ছেলে আহত রকিবুল ইসলাম ঘটনার বর্ণনা দিতে গিয়ে বলেছে, এবারের নির্বাচনে আমি নৌকা প্রতীকের প্রার্থী তৌহিদুল ইসলাম ফকার পক্ষে কাজ করি। নির্বাচনের দুদিন পর গতকাল সোমবার রাত ৮টার দিকে গ্রামের সাইফুল ইসলামের দোকানের সামনের মাঁচায় বসে ছিলাম। এ সময় গ্রামেরই ইন্তাদুল মেম্বারের নেতৃত্বে হাসান, রকিবসহ ১৫/২০ জন ছুটে আসে। আমাকে বলে, তুই নৌকা মার্কার ভোট করেছিস কেনো? এ কথা বলেই শুরু করে রড লাঠি দিয়ে বেদম মারপিট করে। কয়েকজনের সহযোগিতায় বাড়ি যাই। আতঙ্কের কারণে চিকিৎসা নিতে হাসপাতালে আসতে পারছিলাম না। পুলিশের সহযোগিতায় হাসপাতালে এসেছি।

রকিবুল ইসলাম প্রতিবন্ধী বলে কেউ কেউ দাবি করলেও সে তা অস্বীকার করে বলেছে, আমি কৃষক। মাঠে কাজ করি। এবার নির্বাচনে নৌকার পক্ষে কাজ করার কারনে জিল্লু চেয়ারম্যানের লোকজন আমাকে মেরে আহত করেছে।