নানা আয়োজনে মধ্যে দিয়ে বৈশাখী টিভির একযুগ পূর্তি উদযাপন

স্টাফ রিপোর্টার: ‘মুুক্তিযুদ্ধের চেতনায় আমাদের অঙ্গীকার’ এ সেøাগানকে সামনে নিয়ে বৈশাখী টেলিভিশনের একযুগ পূর্তি অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে চুয়াডাঙ্গা ও মেহেরপুরে আলোচনাসভা, কেককাটা, র‌্যালি ও সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়।
চুয়াডাঙ্গায় র‌্যালি শেষে প্রেসক্লাবের দ্বিতীয় তলায় আলোচনাসভা ও কেককাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। বৈশাখী টিভির চুয়াডাঙ্গা জেলা প্রতিনিধি মরিয়ম শেলির সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চুয়াডাঙ্গা জেলা পরিষদ চেয়ারম্যান শেখ সামসুল আবেদিন খোকন। বিশেষ অতিথি ছিলেন চুয়াডাঙ্গার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুর রাজ্জাক, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম মালিক, চুয়াডাঙ্গা সরকারি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ এসএম ই¯্রাফিল, জেলা শিশু বিষয়ক কর্মর্কতা আফসানা ফেরদৌসি ও সাংবাদিক মানিক আকবর।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, চুয়াডাঙ্গা জেলা পরিষদ সদস্য শহিদুল ইসলাম শাহান, নুরুন্নাহার কাকলী, চুয়াডাঙ্গা উদিচি শিল্পিগোষ্ঠির সাধারণ সম্পাদক হাবিবি জহির রায়হান, চুয়াডাঙ্গা প্রগতি লেখক সংঘের সাধারণ সম্পাদক কাজল মাহমুদ, সাংবাদিক জামান আক্তার, তৌহিদ তুহিনসহ প্রিন্ট এবং ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ। সঙ্গীত পরিবেশন করে চুয়াডাঙ্গা আবৃত্তি পর্ষদের শিশু শিল্পী আফিয়া আনজুম প্রাচী, মায়মুনা মাহানুর বুশরা, অদ্রিজা জান্নাত, ফারিহ হক, লাবন্য, রাইদা ও অর্ক। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন চুয়াডাঙ্গা বির্তক চর্চা কেন্দ্রের আহ্বায়ক মেহেরাব্বিন সানভী।
মেহেরপুর অফিস জানিয়েছে, এ উপলক্ষে গতকাল বুধবার সকাল সাড়ে ৮টায় মেহেরপুর প্রেসক্লাবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কাটেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য অধ্যাপক ফরহাদ হোসেন। বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ গোলাম রসুল, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, মেহেরপুর প্রেসক্লাব সাধারণ সম্পাদক রফিকুল আলম ও জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক শহীদুল ইসলাম পেরেশান। সভাপতিত্ব করেন বৈশাখী টিভির মেহেরপুর জেলা প্রতিনিধি হামিদুর রহমান কাজল। মুক্তিযুদ্ধের কথা বলায় বৈশাখী পরিবারকে ধন্যবাদ জ্ঞাপন করেন অতিথিরা। এছাড়াও আগামীতে আরও ভালো ভালো অনুষ্ঠানমালা থেকে শুরু করে চ্যানেলটি মুক্তিযুদ্ধের পক্ষে কথা বলবে বলে মনে করেন তারা।
দৈনিক মাথাভাঙ্গা ও আরটিভি মেহেরপুর জেলা প্রতিনিধি মাজেদুল হক মানিকের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মেহেরপুর প্রেসক্লাব উপদেষ্টা কামারুজ্জামান খান, সাবেক সভাপতি রুহুল কুদ্দুস টিটো প্রমুখ।
এসময় সেখানে উপস্থিত ছিলেন দৈনিক আলোকিত বাংলাদেশ ও মাথাভাঙ্গা প্রতিনিধি মহাসিন আলী, ইনকিলাব প্রতিনিধি ফারুক মল্লিক, দৈনিক খবর প্রতিনিধি মেহের আমজাদ, চ্যানেল আই প্রতিনিধি গোলাম মোস্তফা, সময় টিভি প্রতিনিধি মীর সউদ আলী চন্দন, নয়া দিগন্ত প্রতিনিধি ওয়াজেদুল হক জেদু, একুশে টিভি ও দৈনিক সমকাল প্রতিনিধি ফারুক হোসেন, দৈনিক লোকসমাজ প্রতিনিধি জিএফ মামুন লাকী, ভোরের কাগজ প্রতিনিধি আনিসুজ্জামান মেন্টু, বিজয় টিভি প্রতিনিধি তৌহিদ উদ দৌলা রেজা, চ্যানেল ২৪ প্রতিনিধি রাশেদুজ্জামান, ইন্ডিপেনডেন্ট প্রতিনিধি রাজিবুল হক সুমন, যমুনা টিভি প্রতিনিধি রামিজ আহসান, ডিবিসি প্রতিনিধি আবু আক্তার করন, প্রথম আলো প্রতিনিধি আবু সাইদ, মাছরাঙ্গা প্রতিনিধি বেন ইয়ামিন মুক্ত, ৭১ টিভি প্রতিনিধি আসিফ ইকবাল, দীপ্ত টিভি প্রতিনিধি হাসানুজ্জামান খান উজ্জ্বল, দৈনিক বনিক বার্তা প্রতিনিধি মাহাবুব হোসেন, এটিএন বাংলা প্রতিনিধি উম্মে ফাতেমা রোজিনা, মাই টিভি গাংনী প্রতিনিধি ওসমান গনি, মাথাভাঙ্গা মুজিবনগর প্রতিনিধি শেখ শফি, আমাদের সময় প্রতিনিধি মীর মাহলয়েল শিশির, দৈনিক সংগ্রাম প্রতিনিধি আক্তারুজ্জামান দৈনিক বাংলাদেশের খবর প্রতিনিধি মনিরুল ইসলাম, সাংবাদিক মাসুদ রানা, জাকির হোসেন, হামিদুল ইসলামসহ জেলার ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক ও ক্যাবল অপারেটররা অনুষ্ঠানে অংশ নেয়।