ধুতোরহাটে মারপিট করে মোটরসাইকেল কেড়ে নেয়ার অভিযোগ : আড়ালে পাওনা টাকা আদায়ের চেষ্টা?

 

স্টাফ রিপোর্টার: পিতার কাছে পাওনা টাকা চেয়ে না পেয়ে সুযোগ পেয়ে ছেলে পারভেজ কবির রানার নিকট থেকে মোটরসাইকেল কেড়ে নিয়েছে ধুতোরহাটের দু ভাই ইকবাল হোসেন রননন ও রানা আহামেদ। এ সময় পারভেজ কবির রানাকে মারধরও করা হয় বলে অভিযোগ তুলে রানার লোকজন বলেছে, ওরা মোটরসাইকেলসহ নগদ টাকা ছিনিয়ে নিয়েছে।

চুয়াডাঙ্গা আলমডাঙ্গার পল্লি আইলহাস ইউনিয়নের খাসবাগুন্দা পশ্চিমপাড়ার নাসির উদ্দীনের ছেলে পারভেজ কবির রানাকে (২৬) সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার অভিযোগ, সরোজগঞ্জে চাচির নিকট থেকে নগদ ৮০ হাজার টাকা নিয়ে বাড়ি ফিরছিলাম। পথিমধ্যে ধুতোরহাটের শাজাহান আলীর দু ছেলে ইকবাল হোসেন রনন ও রানা আহম্মেদসহ তাদের লোকজন গতিরোধ করে। মোটরসাইকেলসহ নগদ টাকা ছিনিয়ে নিয়ে মারধর করেছে।

স্থানীয় একাধিসূত্র বলেছে, টাকা দেনা-পাওনা নিয়ে বেশ কিছুদিন ধরেই ধুতোরহাটের শাজাহানের সাথে খাসবাগুন্দার নাসির উদ্দীনের মধ্যে মনোমালিন্য হয়ে আসছে। শাজাহান পাওনা টাকা চেয়ে না পেয়ে তার ছেলেকে হাতের কাছে পেয়ে মোটরসাইকেলটি কেড়ে নিয়েছে বলে শোনা যাচ্ছে। গতকাল বিকেলে এ ঘটনা ঘটে। পরে পারভেজ কবির রানাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে ভর্তি করানো হয়েছে।