দেশ উন্নয়নের কাঙ্ক্ষিতে লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছে

জাসদ’র চুয়াডাঙ্গায় ইউনিয়ন ও পৌর ওয়ার্ড পর্যায়ে আহ্বায়ক কমিটি গঠন অনুষ্ঠানে প্রধান অতিথি

 

স্টাফ রিপোর্টার: জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ’র চুয়াডাঙ্গার ইউনিয়ন ও পৌর ওয়ার্ড আহ্বায়ক কমিটি গঠন অব্যাহত রয়েছে। গতপরশু বৃহস্পতিবার চুয়াডাঙ্গা জেলা সদরের তিতুদহ ইউনিয়ন জাসদ’র আহ্বায়ক কমিটি গঠন করা হয়। গতকাল শুক্রবার বিকেলে চুয়াডাঙ্গা পৌরসভার ২ নং ওয়ার্ড আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে বলে দলীয় প্রেসবিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

চুয়াডাঙ্গা পৌরসভার ২ নং ওয়ার্ড জাসদ’র নতুন আহ্বায়ক কমিটিতে কালু শেখকে আহ্বায়ক ও জুড়ন আলীকে যুগ্ম আহ্বায়ক করে সদস্য রাখা হয়েছে যথক্রমে বাবলু শেখ, জামাত আলী শেখ, সোহাগ, মিলন, ইমন, বিল্লাল, রেজাউল হক ও নাসির। গতকাল শুক্রবার বিকেলে বুজরুকগড়গড়ি মাদরাসা রায়পুকুরপাড়ায় আনিছুর রহমান হানিছের সভাপতিত্বে অনুষ্ঠিতসভায় এ আহ্বায়ক কমিটি গঠন করা হয়। মীর্জা হাসেম, আমির উদ্দীন কলম, পিন্টু, উজ্জল, ইকতার, বাবলু রহমান, অতিয়ার রহমান প্রমুখ বক্তব্য রাখেন। এদিকে গতপরশু চুয়াডাঙ্গা জেলা সদরের তিতুদহ ইউনিয়ন জাসদ’র আহ্বায়ক কমিটি গঠন করা হয়। গোবরগাড়ায় বাজারে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন আবুল হোসন মণ্ডল। প্রধান অতিথি ছিলেন জেলা জাসাদ’র সাধারণ সম্পাদক অ্যাড. আকসিজুল ইসলাম রতন। আবুল হোসন মণ্ডলকে আহ্বায়ক ও হোসেন আলীকে যুগ্ম আহ্বায়ক করে গঠিত কমিটিতে সদস্য হিসেবে রাখা হয়েছে- ইয়াছিন আলী, আব্দুল মজিদ, মোফাজ্জেল হোসেন, খালেক, নুহু মোল্লা, জাকির হোসেন সরকার, সোলেমান, মাসুদ আলী, নিজাম, জয়নাল, শাহিন, বাকী বিল্লা, হোসেন আলী, সামাদ ও ফারুক হোসেন।

আহ্বায়ক কমিটি গঠন সভায় প্রধান অতিথি আকসিজুল ইসলাম রতন দেশের স্বার্থে জাতীয় সমাজ তান্ত্রিক দল জাসদের পতাকা তলে সমাবেত হয়ে হাসানুল হক ইনুর হাতকে শক্তিশালী করার আহ্বান জানিয়ে বলেন, ১৪ দলীয় জোটের সম্মিলিত প্রচেষ্টায় দেশ উন্নয়নের কাঙ্ক্ষিতে লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছে।