দামুড়হুদা চন্দ্রবাসে মতবিনিময় ও রাঙ্গিয়ারপোতায় যোগদান অনুষ্ঠানে নজরুল মল্লিক

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকায় ভোট দিবেন
স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গা-২ আসনের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল মল্লিক বলেছেন, আগামী একাদশ নির্বাচন আর মাত্র একবছর বাকি রয়েছে। ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে বর্তমান অগ্রযাত্রা ও উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে আবারও সৌভাগ্যের প্রতিক নৌকায় ভোট দিবেন। শেখ হাসিনা যদি ক্ষমতায় না থাকে তাহলে আমরা কেউ ভালো থাকবো না। দেশের মানুষ ভালো থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমে দেশ আজ উন্নতের শিখরে পৌছে গেছে। দেশ এখন উন্নয়নের জোয়ারে ভাঁসছে। তিনি গতকাল শনিবার দামুড়হুদার চন্দ্রবাসে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময় ও বেগমপুরের রাঙিয়ারপোতায় পথসভায় বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান অনুষ্ঠানে এসব কথা বলেন। নজরুল মল্লিক আরও বলেন, আমি আমার জন্য ভোট চাইতে আসিনি। আমার আপনার সবার নেত্রী গণতন্ত্র ও মানবাধিকারের নেত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য ভোট চাইতে এসেছি। আমি রাজনীতি করতে চাই জনগণের সেবার জন্য। আমি নমিনেশন পেয়ে জয়লাভ করলে আপনাদের সেবাই আমার জীবটা উৎসর্গ করবো।
কার্পাসডাঙ্গা প্রতিনিধি জানিয়েছেন, চুয়াডাঙ্গা-২ আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি নজরুল মল্লিক বলেছেন, কৃষকলীগ নেতা ই¯্রাফিলের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদুল ইসলাম, জীবননগর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খলিলুর রহমান, সীমান্ত ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জাকির হোসেন, বাঁকা ইউনিয়ন আওয়ালীগ নেতা সাইদুর রহমান, জীবননগর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুন্সি নাসির উদ্দিন, নাটুদহ ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ইয়াসনবী তরফদার, আওয়ামী লীগ নেতা মো. আব্বাস, আমির হোসেন বুড়ো, দামুড়হুদা উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. আবু তালেব। মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মো. হেরন, আমিনুল ইসলাম, মো. রাজা, হোসেন তরফদার, রফিক বিশ্বাস, শিশ নবি, মো. মনির, যুবলীগ নেতা সাহাবুল, মফিজুল, মো. খাজা, সাইফুল আজম হারুন, আব্দুস সালাম প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন নাটুদহ ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আনোয়ার বিশ্বাস।
অপরদিকে, বেগমপুরের রাঙিয়ারপোতা ও রথিরামপুরে পথসভা করেন নজরুল মল্লিক। এ সময় নজরুল মল্লিকের আদর্শে অনুপ্রাণিত হয়ে তার হাতে হাত রেখে বিএনপি থেকে শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগের যোগদান করেন। রাঙিয়ারপোতা গ্রামের বিএনপি নেতা ফজলুর রহমান, সেলিম উদ্দিন মুনসুর আলী, হিমেল, শরিফ, সাগর আহমেদ, নাজমুল ইসলাম, রবিন, তৌহিদ, আব্দুস সালাম, শাওন, আকাশ, আরিফ, অন্তর, নাজমুল-২, শাহিন, হাসিব, শরিফুল ও সাইফুল ইসলামের নেতৃত্বে ও রথিরামপুরের বিএনপি নেতা ইলখাচ উদ্দিন, আবু হোসেন, ইউনুস আলী, জাফর আলী, জিয়া, নুর ইসলাম, ফকির, হাফিজুর রহমান, পাঞ্জু, মঈনুদ্দিন, আব্দুল মান্নান, শুকুর আলী, আব্দুর রশিদ, আজিজুল হক, ইছাহক আলী, হায়দার আলী, শরিফুল ইসলাম, আকরাম, রশিদ, আমিরুল ইসলাম ও মনসুর আলীসহ শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগদান করেন। নজরুল মল্লিক নেতা কর্মীদের স্বাগত জানান।