দামুড়হুদায় বিজিবির  পৃথক অভিযানে ভারতীয় মালামাল উদ্ধার

দামুড়হুদা ব্যুরো: চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন মাদক ও চোরাচালান বিরোধী অভিযান পরিচালিত করেছে। অভিযানে ৪৪ বোতল মদ, ৬১টি শাড়ি, ৬টি শেরোয়ানী, ৪টি বেডসীট, ৩০টি গেঞ্জি এবং ৩টি শ্যাম্পু, ৬ জোড়া বুট এবং ২টি বাইসাইকেল উদ্ধার করতে উদ্ধার করেছে বিজিবি। উদ্ধারকৃত মদগুলো জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফদর অফিসে এবং শাড়ি, শেরোয়ানী, বেডসীট, গেঞ্জি, শ্যা¤পু, বুট এবং বাইসাইকেল ২টি দর্শনা কাস্টমস অফিসে জমা করা হয়েছে। গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক অধিনায়ক মোহাম্মদ খালেকুজ্জামান পিএসসি এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গতকাল বিকেল ৪টায় সিভিল সোর্সের গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ বাড়াদী বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার আলী আহম্মেদ সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান দামুড়হুদার সীমান্তবর্তী বাড়াদী মাঠে। এসময় উদ্ধার করা হয় ৪৪ বোতল ভারতীয় মদ।
এদিকে গতকাল বিকেল ৩টায় বিএসবি ও সিভিল সোর্সের মাধ্যমে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ মুন্সিপুর বিওপির টহল কমান্ডার হাবিলদার রাকিব খান সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান দামুড়হুদার মুন্সিপুর মাঠে। এসময় ২টি ভারতীয় বাইসাইকেল উদ্ধার করা হয়। একই দিন দুপুর ১২টার দিকে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের বিশেষ টহল কমান্ডার নায়েক জুলহাস উদ্দিন সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালান দামুড়হুদার সীমান্তবর্তী নিমতলা পাঁকা রাস্তার উপর। সেখানে থেকে উদ্ধার করা হয় ৪টি ভারতীয় উন্নত মানের শাড়ি, ৪টি বেডসীট, ৩০টি গেঞ্জি এবং ৩টি শ্যা¤পু। এছাড়া একইদল গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে দামুড়হুদার সীমান্তবর্তী নিমতলা পাঁকা রাস্তার উপর থেকে ৭টি ভারতীয় শাড়ি, ৬টি শেরোয়ানী এবং ৬ জোড়া বুট উদ্ধার করে। একই দল গোপন সংবাদের ভিত্তিতে দুপুর ১টার দিকে দামুড়হুদার সীমান্তবর্তী নিমতলা পাঁকা রাস্তার উপর থেকে ২৫টি ভারতীয় শাড়ি উদ্ধার করে। এছাড়া একইদল একই সময় একইস্থান থেকে উদ্ধার করে ৬টি ভারতীয় শাড়ি। একই দল একইস্থান থেকে ১৯টি ভারতীয় শাড়ি উদ্ধার করে। চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন পৃথক ৭টি মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালালেও কোনো মাদক ও চোরাকারবারিকে আটক করতে পারেনি তারা।