দামুড়হুদায় বিজিবির অভিযানে গাঁজা ও ফেনসিডিল উদ্ধার

দামুড়হুদা ব্যুরো: চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়ন মাদক ও চোরাচালানবিরোধী অভিযান চালিয়ে ৫ কেজি গাঁজা এবং ২৩ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে। তবে এ ঘটনায় কোনো চোরাচালানিকে আটক করতে পারেনি তারা। উদ্ধার হওয়া গাঁজা ও ফেনসিডিলগুলো জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরে জমা করা হয়েছে। চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক অধিনায়ক মোহাম্মদ খালেকুজ্জামান পিএসসি গতকাল রোববার রাত পৌনে ৯ টার দিকে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গতকাল রোববার সকাল ১০ টার দিকে সিভিল সোর্সের গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ বাড়াদী বিওপির টহল কমান্ডার নায়েব সুবেদার আলী আহম্মেদ সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদা উপজেলার বাড়াদী সীমান্তের ৮২ নং মেইন পিলার হতে ১০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বাড়াদী মাঠে মাদক ও চোরাচালানবিরোধী অভিযান চালিয়ে ৫ কেজি ভারতীয় গাঁজা আটক করতে সক্ষম হয়।
এদিকে গত শনিবার দিনগত রাত ২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের অধিনস্থ দর্শনা বিওপির টহল কমান্ডার হাবিলদার আলমগীর হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে দামুড়হুদা উপজেলার সীমান্তবর্তী ঈশ্বরচন্দ্রপুর গ্রামের কবরস্থান নামকস্থানে মাদক ও চোরাচালানবিরোধী অভিযান চালিয়ে আটক করা হয় ২৩ বোতল ভারতীয় ফেনসিডিল।