দামুড়হুদায় ও আমঝুপিতে কমিউনিটি ক্লিনিকের প্রতিষ্ঠাবার্ষিকি পালিত

দামুড়হুদা অফিস: দামুড়হুদায় কমিউনিটি ক্লিনিকের ১৫তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে ৱ্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। গতকাল রোববার সকাল ১০টায় হাউলী ইউনিয়নের রঘুনাথপুর কমিউনিটি ক্লিনিকে শহিদ লতিফ মিল্টনের সভাপতিত্বে বক্তব্য রাখেন আফসার আলী, বুলবুল আহমদ, সেলিম হোসেন, এফডব্লিও ও হামিদা খাতুন প্রমুখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন আব্দুল হান্নান।

দর্শনা অফিস জানিয়েছে, পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের নাস্তিপুর কমিউনিটি ক্লিনিকের প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সপ্তাব্যাপি বিশেষ সেবা কার্যক্রম হাতে নেয়া হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য ৱ্যালি, আলোচনাসভাসহ ও দোয়া মাহফিলের কর্মসূচি পালন করা হয়। গতকাল রোববার সকাল সাড়ে ১১টার দিকে মো. শাহিনুজ্জামানের নেতৃত্বে একটি বার্ণঢ্য ৱ্যালি বের করা হয়। ৱ্যালিটি নাস্তিপুর ক্লিনিক চত্বর থেকে বের হয়ে ঝাঁজাডাঙ্গা মাদরাসা এলাকা প্রদক্ষিণ করেছে। ৱ্যালির শেষে কমিউনিটি গ্রুপের সহসভাপতি শিক্ষিক আছমা খাতুনের সভাপতিত্বে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভায় আলোচনা করেন- কমিউনিটি গ্রুপের সদস্য জাহাঙ্গীর আলম, আরিফুল ইসলাম, স্বাস্থ্য সহকারী আ. আলীম, ব্র্যাকের পিও হাসানুজ্জামান, ব্র্যাকের স্বাস্থ্য সেবিকা মমতাজ বেগম, ছাত্রদের মধ্যে তুহিন আলম ও মিরাজ প্রমুখ। উপস্থাপনা করেন শাহিনুজ্জামান পলাশ। দোয়া পরিচালনা করেন নাস্তিপুর কেন্দ্রীয় মসজিদের খতিব মওলানা মো. মুনাজির হুসাইস। উপস্থিত ছিলেন আলফাজ উদ্দীন, হুমায়ন কবির, ফজলুল হক বীর মুক্তিযোদ্ধা, মধু, শাকিব, খাইরুল বাহার, সোহেল, মোবাশ্বের, মোস্তাক আহম্মেদ, সুমন, আইনুল ও শাহার।

আমঝুপি প্রতিনিধি জানিয়েছেন, গতকাল রোববার সকাল ১০টার দিকে আমঝুপি ইউনিয়নের পুরাতন মদনাডাঙ্গা গ্রামে ৱ্যালি ও আলোচনাসভা অনুষ্ঠিত হয়। বর্ণাঢ্য ৱ্যালি গ্রাম প্রদক্ষিণ করে ক্লিনিক চত্বরে আলোচনা সভার আয়োজন করে। আমঝুপি ইউপি সদস্য মো. শহিদুল্লাহর সভাপতিত্বে বক্তব্য রাখেন খোকসা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ওয়াচ সদস্য মো. হাফিজুর রহমান, স্বাস্থ্যকর্মী লাভলী বেগম, পরিবার কল্যাণকর্মী ফিরোজা বেগম, হারুন উর রশিদ, পুটু জোয়ার্দার ও সুরুজ আলী। অনুষ্ঠানটি পরিচালনা করেন রাশেদুল ইসলাম।