দামুড়হুদার কোষাঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৪৫ শিক্ষার্থী পেলো নতুন স্কুল ড্রেস

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কোষাঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের  শিক্ষার্থীদের মধ্যে নতুন স্কুল ড্রেস প্রদান করা হয়েছে। উপজেলা প্রশাসনের সহযোগিতায় দামুড়হুদা ইউনিয়ন পরিষদ বিদ্যালয়ের ১৪৫ জন ছাত্র-ছাত্রীকে নতুন পোশাক  দেয়। গতকাল মঙ্গলবার দুপুরে কোষাঘাটা স্কুল প্রাঙ্গণে শিক্ষার্থীদের হাতে নতুন স্কুল ড্রেস তুলে দেন জেলা প্রশাসক সায়মা ইউনুস। উপজেলা নির্বাহী কর্মকর্তা রফিকুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ইউপি চেয়ারম্যান শরিফুল আলম মিল্টন।

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা নাফিস সুলতানা, উপজেলা শিক্ষা কর্মকর্তা সাকী সালাম, উপজেলা রিসোর্স সেন্টারের ইনস্ট্রাক্টর জামাল হোসেন ও সহকারী প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মমতাজ পারভীন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি জালাল উদ্দিন, কেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি শামসুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাবিনা ইয়াসমিন, সহকারী শিক্ষক শাহনাজ পারভীন, সানজিদা খাতুন ও মুসলিমা খাতুন। বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্র সাব্বির হোসেন, তৃতীয় শ্রেণির শাপলা খাতুন, পঞ্চম শ্রেণির কানিজ ফাতেমা নতুন ড্রেস পেয়ে বলে খুব ভালো লাগছে। এখন থেকে নিয়মিত স্কুলে আসবে এবং পড়াশোনা করবে। নতুন  ড্রেস হিসেবে ৮০  জন ছেলেকে ফুলপ্যান্ট ও জামা এবং ৬৫ জন মেয়েকে স্কার্ট ও জামা দেয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক সায়মা ইউনুস বলেন, বিদ্যালয়ের ছেলে-মেয়েদের উপস্থিতি বাড়াতে সরকারের পক্ষ থেকে নানানরকম উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এ উদ্যোগের অংশ হিসেবে কোষাঘাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদেরকে নতুন স্কুল ড্রেস দেয়া হলো।