দামুড়হুদার কার্পাসডাঙ্গা বাজারে গরু জবাই করে তুলকালাম কাণ্ড : চামড়া ও পা দেখে নিজের দাবি করলেন কুন্দিপুরের আযূব আলী

 

ভ্রাম্যমাণ সংবাদদাতা: দামুড়হুদার কার্পাসডাঙ্গায় মাংস বাজারে গরু জবাই করে বিপাকে পড়েছেন কশাইরা। জবাইকৃত গরুর চামড়া ও পা দেখে  চুয়াডাঙ্গার কুন্দিপুরের আয়ূব আলী তার চুরি হয়ে যাওয়া গরু বলে দাবি করছেন। এদিকে কশাইরা করছে অস্বীকার। ঘটনাটি দিনভর কার্পাসডাঙ্গা বাজারে প্রধান আলোচ্য বিষয় হয়ে দাঁড়ায়।

জানা গেছে, গত রোববার দিনগত রাতে চুয়াড়াঙ্গা সদর  উপজেলার বেগমপুর ইউনিয়নের কুন্দিপুর গ্রামের মুনসুর আলীর ছেলে আয়ূব আলীর একটি কালো রঙের বড় গরু চুরি হয়ে যায়। আয়ূব আলী তার গরুটি খুঁজতে খুঁজতে কার্পাসডাঙ্গা মাংস বাজারে আসেন। কার্পাসডাঙ্গা বাজারের মাংস ব্যবসায়ী পল্টু, আনারুল, মফি, সিরাজ ও মিন্টু  একটি কালো রঙের গরু জবাই করে মাংস বিক্রি করছিলেন। এসময় আয়ূব আলী জবাইকৃত গরুর চামড়া ও পা দেখে গরু তার বলে দাবি করেন। এ নিয়ে আয়ূব আলী ও কশাইদের মধ্যে  তর্কবিতর্ক শুরু হয়।  ছুটে আসে বাজারের লোকজন।

লোকজনের সামনে কশাইরা জানান, গতকাল সোমবার ৫-৬টি গরু জবাই করেছি। আয়ূব আলী যে গরুটি নিজের দাবি করছে। গত রোববার বিকেলে দামুড়হুদার কার্পাসডাঙ্গা ইউনিয়নের পীরপুরকুল্লা গ্রামের খেজমত আলী মোল্লার নিকট থেকে ১ লাখ ৮ হাজার ৬শ’ টাকায় একটি কালো রঙের গরু কিনে আনি। এ নিয়ে কার্পাসডাঙ্গা বাজারে আলোচনা ও সমালোচনার ঝড় উঠলেও কোনো সুরাহা হয়নি। গরুটি আসলেও চোরাই কি-না তা খতিয়ে দেখার জন্য স্থানীয় প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছে বাজারের ব্যবসায়ীরা।