দর্শনা বিজিবির মাদকবিরোধী অভিযান : ফেনসিডিলসহ জয়নগরের হারুন আটক

দর্শনা অফিস: দর্শনা বিজিবি সদস্যরা রাতভর দর্শনা পৌর শহরের বিভিন্ন মহল্লায় মাদকবিরোধী অভিযান চালিয়েছে। এ অভিযানে বিজিবি মোহাম্মদপুর থেকে ২৫৫ বোতল ফেনসিডিলসহ জয়নগরের অভিযুক্ত মাদককারবারী হারুনকে আটক করেছে। হারুনসহ দুজনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। গত শনিবার রাত সাড়ে ৩টার দিকে বিজিবির নিজস্ব গোয়েন্দার গোপন সংবাদের ভিত্তিতে দর্শনা বিজিবি ক্যাম্পের হাবিলদার শওকত আলী সঙ্গীয় সদস্যদের নিয়ে মাদকবিরোধী অভিযান চালান দর্শনা পৌর শহরের মোহাম্মদপুরে। বিজিবি সদস্যরা ধাওয়া করে মহল্লার প্রধান সড়ক থেকে আটক করে জয়নগর মসজিদপাড়ার তফেল উদ্দিনের ছেলে হারুনকে (৩০)।

বিজিবির পক্ষ থেকে বলা হয়েছে, ফেনসিডিলসহ হারুনকে আটক করা হলেও ফেনসিডিল ফেলে পালিয়ে যায় একই মহল্লার অম্বত আলীর ছেলে শফি। ফলে ঘটনাস্থল থেকে বিজিবি সদস্যরা দুটি বস্তায় ২৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছেন। এ ঘটনায় হাবিলদার শওকত আলী বাদী হয়ে গতকাল রোববার আটককৃত হারুন ও পলাতক শফির বিরুদ্ধে দামুড়হুদা থানায় মামলা দায়ের করেছেন।

এদিকে আটককৃত হারুন নিজেকে একই মহল্লার আবু বক্করের ছেলে ফকির, কটার ছেলে মুক্তার ও অম্বতের ছেলে শফির জোন বলে দাবি করেছে। এ ফেনসিডিল দর্শনা হল্টস্টেশন এলাকার ফেনসিডিলকারবারীর কাছে পৌঁছে দিতে পারলে হারুনকে ৭শ টাকা জোন হাজিরা দেয়া হতো বলেও জানিয়েছে সে।