তিন দিনব্যাপি মেলার উদ্বোধন আগামী ২২ জানুয়ারি

চুয়াডাঙ্গায় ডিজিটাল উদ্ভাবনী মেলার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

 

স্টাফ রিপোর্টার: চুয়াডাঙ্গায় ডিজিটাল উদ্ভাবনী মেলার প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। আগামী ২২ জানুয়ারি থেকে ২৪ জানুয়ারি তিন দিনব্যাপি এ মেলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

জেলা প্রশাসক মো. দেলোয়ার হোসাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মল্লিক সাঈদ মাহবুব, সিভিল সার্জন ডা. আজিজুল ইসলাম, সহকারী পুলিশ সুপার মোহাম্মদ কামরুজ্জামান ও চুয়াডাঙ্গা সরকারি কলেজের প্রফেসর অধ্যক্ষ রহমত আলী বিশ্বাস উপস্থিত ছিলেন। এ সময় উপস্থিত ছিলেন- সাবেক অধ্যক্ষ সিদ্দিকুর রহমান, এসএম ইস্রাফিল, তথ্য অফিসার মশিউর রহমান, পরিবার পরিকল্পনা অধিদপ্তরের ভারপ্রাপ্ত উপপরিচালক রেজাউল করিম, পৌর কলেজের অধ্যক্ষ শাহজাহান আলী, যুবউন্নয়ন অধিদপ্তরের সহকারী পরিচালক মাসুম আহমেদ, বিটিসিএল’র উপবিভাগীয় প্রকৌশলী আবু তাহের, ওজোপডিকোর সহকারী প্রকৌশলী আহসান হাবীব এবং চুয়াডাঙ্গা একাডেমীর প্রধান শিক্ষক সুকেশ কুমার বিশ্বাসসহ সরকারি বিভিন্ন দপ্তর ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানরা।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. দেলোয়ার হোসাইন বলেন, উদ্ভাবনী মেলা যাতে সফলভাবে করতে পারি সেই বিষয়ে সকলের সহযোগিতা ও মেলায় সকলের উপস্থিতি আশা করছি। মেলায় নতুন উদ্ভাবনী শক্তি বিকাশ লাভ করবে এ প্রত্যাশাও করছি।

উদ্ভাবনী মেলা-২০১৫ উপলক্ষে বিশেষ ক্রোড়পত্র প্রকাশ, সেমিনার ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে। এছাড়া মেলা সুষ্ঠুভাবে পরিচালনার জন্য বেশ কয়েকটি উপকমিটি গঠন করা হয়েছে। শিক্ষার্থীদের জন্য রচনা প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।