ডা. প্রফেসর মাহাবুব হোসেন মেহেদীর উদ্যোগে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা ও তার পরিবারের কল্যাণার্থে আলমডাঙ্গার বকশিপুর ও বেলগাছির ৪ মসজিদে দোয়া

আলমডাঙ্গা ব্যুরো: প্রখ্যাত অর্থপেডিক সার্জন ডাক্তার প্রফেসর মাহবুব হোসেন মেহেদী কর্তৃক প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা ও তার পরিবারের কল্যাণার্থে আলমডাঙ্গার বক্সীপুর ও বেলগাছির ৪টি মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
জানা গেছে, গতকাল শুক্রবার বাদ জুম্মা উপজেলার বেলগাছি ইসলামপাড়া জামে মসজিদে ও বেলগাছি উত্তরপাড়া জামে মসজিদে দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন যথাক্রমে মাওলানা শামসুল হক ও মাওলানা মাছুদুর রহমান। ডাক্তার প্রফেসর মাহবুব হোসেন মেহেদীর পক্ষে দোয়া মাহফিল আয়োজনে সহযোগিতা করেন ডাক্তার হাবলু, আসাদুজ্জামান ও মানোয়ার হোসেন। সে সময় অন্যান্য মসুল্লিদের মধ্যে উপস্থিত ছিলেন আশরাফুল হক, জাহাঙ্গীর আলম, সোহেল রানা, হারুন-অর-রশিদ, ইসমাইল হোসেন, গোলাপ ম-ল, তৌহিদুল ইসলাম, তপু রায়হান প্রমুখ।
এছাড়া একই দিনে উপজেলার বক্সীপুর গ্রামের জামে মসজিদ ও বক্সীপুর উত্তরপাড়া জামে মসজিদের অনুরূপ দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ডাক্তার প্রফেসর মাহবুব হোসেন মেহেদীর পক্ষে ওই মসজিদ দুটিতে দোয়া মাহফিলের সহযোগিতা করেন মুনিয়া হোসেন, জহুরুল ইসলাম ও হাফিজুল হক। সে সময় অন্যান্য মসুল্লিদের মধ্যে উপস্থিত ছিলেন আব্দুল মান্নান, আব্দুল মালেক, মসলেম ম-ল, খেদ আলী ম-ল, মুক্তিযোদ্ধা জাকের আলি সর্দ্দার, সানোয়ার আলী ম-ল, আবুল কাশেম ম-ল, আব্দুস সাত্তার, আজিম উদ্দীন ম-ল, জোয়াদ আলী ম-ল, কাতব আলী ম-ল, খেদ আলী ম-ল, মোজাম আলী ম-ল, ইউনুস আলী, মুরসালিন, গোলবার আলী, ইউনুস আলী, সোবাহান আলী, মুরাদ আলী প্রমুখ।
উল্লেখ্য, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন অর্থপেডিক সার্জন ডাক্তার প্রফেসর মাহবুব হোসেন মেহেদী জেলা আওয়ামী লীগের সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক।