ট্রাকচাপায় অটোরিকশা চালকসহ নিহত ৪

 

স্টাফ রিপোর্টার: সিলেটের বিয়ানীবাজারে ট্রাকচাপায় অটোরিকশার চালক ও তিন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশার আরও দুই যাত্রী। গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে সিলেট-বিয়ানীবাজার আঞ্চলিক মহাসড়কের বিয়ানীবাজার উপজেলার আলীনগরে এ দুর্ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে।

তারা হলেন- অটোরিকশার চালক জকিগঞ্জ উপজেলার গঙ্গারজল এলাকার ওয়ারিছ আলীর ছেলে আবদুল আহাদ (৩২), অটোরিকশার যাত্রী কানাইঘাট উপজেলার গাছবাড়ি এলাকার দুলাল আহমদ (২৬)। গুরুতর আহত অপর দুই যাত্রী- জকিগঞ্জ উপজেলার আবুল (২২) ও হোসেনকে (২৬) সিলেটর ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনার খবর পেয়ে বিয়ানীবাজার থানা পুলিশ ও চারখাই ফাঁড়ির পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহ উদ্ধার ও পরিস্থিতি নিয়ন্ত্রণে আনারা চেষ্টা করছেন। দুর্ঘটনার পর পরই ট্রাক ফেলে চালক পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা ধাওয়া করে গোলাপগঞ্জ উপজেলার রানাপিং বাজার এলাকায় তাকে আটক করে। এ ঘটনায় বিক্ষুব্ধ জনতা সিলেট-বিয়ানীবাজার-জকিগঞ্জ মহাসড়ক অবরোধ করলে যান চলাচল বন্ধ হয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সিলেট থেকে আসার পথে একটি অটোরিকশাকে চাপা দেয় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি ট্রাক। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই অটোরিকশার চালক আবদুল আহাদ ও দুই যাত্রী মারা যান। আহত অপর তিনজনকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে দুলাল আহমদ মারা যান।

বিয়ানীবাজার থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, দুর্ঘটনায় চারজন নিহত হয়েছেন। তাদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।