ঝিনাইদহ শৈলকুপার উমেদপুর ইউনিয়ন যুবদলের সভাপতি হত্যা মামলার দু আসামি গ্রেফতার

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ শৈলকুপা উপজেলার উমেদপুর ইউনিয়ন যুবদলের সভাপতি আবু জাফর হত্যা মামলার অন্যতম আসামি নাইম হোসেন (২৯) ও ইকবাল হোসেনকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে উমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউপি চেয়ারম্যান সাব্দার হোসেন মোল্লার গাড়াগঞ্জ বাজারের বাসা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

শৈলকুপা থানার ওসি এমএ হাশেম খান জানান, শৈলকুপা উপজেলার উমেদপুর ইউনিয়ন যুবদলের সভাপতি আবু জাফর হত্যা মামলার দ্বিতীয় আসামি তামিনগর গ্রামের সিতাব উদ্দিনের ছেলে নাইম হোসেন ও একই গ্রামের গোলাম রব্বানীর ছেলে ইকবাল হোসেন চেয়ারম্যান সাব্দার হোসেন মোল্লার গাড়াগঞ্জের বাড়িতে আত্মগোপনে ছিলো। এমন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাত সাড়ে ৯টার দিকে শৈলকুপা থানা পুলিশ অভিযান চালিয়ে তাদেরকে সেখান থেকে গ্রেফতার করে। পুলিশ এ সময় গ্রেফতারকৃত নাইমের স্বীকারোক্তি মোতাবেক হত্যাকাণ্ডে ব্যবহৃত হাতুড়িটি উদ্ধার করে। গতকাল রোববার সকালে তাদেরকে জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর স্থানীয় রয়েড়া বাজার থেকে তামিনগর গ্রামের বাড়ি যাওয়ার পথে রাত ৯টার দিকে উমেদপুর ইউনিয়ন যুবদলের সভাপতি আবু জাফরকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করা হয়।