ঝিনাইদহে দিবালোকে ব্যবসায়ীকে কুপিয়ে জখম

 

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ সদর উপজেলার মুধপুর বাজারে রোববার প্রকাশ্যে নাসির উদ্দীন মল্লিক (৪৭) নামে এক ভূষিমাল ব্যবসায়ীকে কুপিয়েছে দুর্বৃত্তরা। আহত নাসির মল্লিক সদর উপজেলার পোড়াহাটী ইউনিয়নের চাপড়ি গ্রামের মৃত আমজাদ মল্লিকের ছেলে। রক্তাক্ত অবস্থায় তাকে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাসির মল্লিকের ভাষ্যমতে, রোববার সকালে তিনি চার লাখ টাকা নিয়ে ব্যবসায়ীক কাজে যাচ্ছিলেন ফরিদপুরের কানাইপুরে। তিনি বাড়ি থেকে মধুপুর বাজারে পৌঁছুলে চাপড়ী গ্রামের আব্দুল ওহাব মণ্ডলের ছেলে ইব্রাহিম, ময়না মল্লিকের ছেলে রবিউল ও এরাদ মণ্ডলের ছেলে আব্দুল মালেক তাকে কুপিয়ে জখম করে কাছে থাকা টাকা ছিনিয়ে নেয়।

সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডাঃ সুনীতি খাঁ জানান, সকালে নাসির নামে এক ব্যক্তি রক্তাক্ত অবস্থায় হাসপাতালে আসে। তাকে চিকিৎসা দেয়া হয়েছে। তার মাথা ও পায়ে আঘাতের চিহ্ন রয়েছে। এ ব্যাপারে ঝিনাইদহ সদর থানার ওসি হরেন্দ্র নাথ সরকার জানান, জমিজাতি নিয়ে বিরোধের জের ধরে নাসির মল্লিককে মারধর করা হয়েছে। তিনি আরো জানান, নাসির তার বড় মামির জমি জোর করে চাষাবাদ করতে গেলে প্রতিপক্ষরা তার ওপর হামলা করে। টাকা ছিনতাইয়ের ঘটনাটি সঠিক নয় বলে তিনি জানান। এ ব্যাপারে অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও ওসি জানান।