জীবননগর পোস্ট অফিসপাড়ায় চোরচক্রের হানা : আড়াই লক্ষাধিক টাকা ও গয়না চুরি

 

জীবননগর ব্যুরো: জীবননগর শহরের বসুতিপাড়া ও হাসপাতাল সড়কের দুটি বাড়িতে গ্রিল কেটে চুরির ঘটনার এক সপ্তার মাথায় এবার দরজার লক ভেঙে দুঃসাহসিক চুরি হয়েছে পোস্ট অফিসপাড়ায়। ব্যবসায়ী মশিয়ার রহমানের ফ্লাটের দরজার লক ভেয়ে ভেতরে ঢুকে আলমারীতে রাখা ২ লাখ ৭২ হাজার টাকা ও প্রায় ৬ ভরি ওজনের সোনার গয়না চুরি করে চোরচক্র। এদিকে শহরে চুরির ঘটনা বৃদ্ধি পাওয়ায় আতঙ্কিত হয়ে পড়েছে মানুষ।

জানা যায়, কুয়েত প্রবাসী সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল মজিদের জীবননগর শহরের পোস্ট অফিসপাড়ায় অবস্থিত বাড়িতে ভাড়ায় থাকেন ব্যবসায়ী মশিয়ার রহমান। তিনি জানান, বৃহস্পতিবার রাত আড়াইটার পর ঘুমিয়ে পড়েন পরিবারের সকলে। এর পর চোরচক্র বাসার গ্রিলের দরজার লক ভেঙে ভেতরে প্রবেশ করে। এসময় আলমারিতে রাকা ২ লাখ ৭২ হাজার টাকা ও প্রায় ৬ ভরি সোনার গয়না চুরি করে নিয়ে যায় চোর। সকালে ঘুম থেকে উঠে চুরির ঘটনা দেখতে পান।

মশিয়ার রহমান জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় তার শশুর ব্যবসার জন্য ব্যাংক থেকে আড়াই লাখ টাকা তুলে তার নিকট গচ্ছিত রেখে যান। সাথে তার ছিলো আরও ২২ হাজার টাকা। এ টাকা তিনি আলমারিতে রাখেন। টাকা ও গয়নার সাথে চোরচক্র তার মূল্যবান একটি মোবাইলফোন ও টর্চলাইটও চুরি করে। তবে বিকেলে তিনি ওই টর্চ লাইট ও মোবাইলফোন কবুতরের খাদ্যের জন্য রাখা গমের বস্তার মধ্যে পান বলে জানান। এ ঘটনায় থানাতে অভিযোগ করা হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার রাতে গ্রিল কেটে বসুতিপাড়ার অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা আশাবুল হক ও হাসপাতাল সড়কে অবস্থিত আশাদুর রহমান ভেদির সুরক্ষিত তিনতলা বিশিষ্ট বাড়ির দোতলার গ্রিল কৌশলে কেটে চোরচক্র ঘরে রাখা টাকা ও মূল্যবান জিনিসপত্র চুরি করে।