জীবননগর উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী সমিতির নির্বাচনে ১৭ প্রার্থীর মনোনয়নপত্র সংগ্রহ

 

জীবননগর ব্যুরো: জীবননগর উপজেলা মাধ্যমিক শিক্ষক-কর্মচারী কল্যাণ সমিতির নির্বাচনে গতকাল শনিবার ছিলো মনোনয়নপত্র সংগ্রহের শেষে দিন। গতকাল শেষ দিনে ১৫টি পদের মধ্যে ১৪টি পদে ১৭ জন প্রতিদ্বন্দ্বী মনোনয়নপত্র সংগ্রহ করেন। এর মধ্যে মহিলা সম্পাদিকা পদে কেউ মনোনয়নপত্র সংগ্রহ করেননি। ১১টি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ১১ জন নির্বাচিত হতে যাচ্ছেন। সভাপতি, সাধারণ সম্পাদক ও অর্থ সম্পাদক পদে ৬ জন প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন।

নির্বাচন পরিচালনা কমিটি সূত্রে জানা যায়, গতকাল মনোনয়নপত্র সংগ্রহের শেষ দিনে সভাপতি, সাধারণ সম্পাদক ও অর্থ সম্পাদক পদে দুজন করে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। ফলে এ ৩টি পদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী হচ্ছেন- হাসাদাহ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইদুর রহমান শাহিনুর ও উথলী মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকরাম হোসেন সন্টু। সাধারণ সম্পাদক পদে জীবননগর পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আ.ফ.ম সালাউদ্দিন কবীর ও আলীপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আবুল হাশেম ও অর্থসম্পাদক পদে জীবননগর পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক আসাদুজ্জামান ও মনোহরপুর মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক কবীর আহমেদ।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় যারা নির্বাচিত হতে যাচ্ছেন এরা হলেন- ১ নং সহসভাপতি পদে পাভেল মেহমুদ আব্দুল রব, ২ নং সহসভাপতি পদে ইঊছুফ আলী, সহসাধারণ সম্পাদক পদে জিয়াউর রহমান, সাংগঠনিক সম্পাদক পদে আসাদুজ্জামান, সমাজকল্যাণ সম্পাদক পদে হাসান ইমাম, ধর্ম বিষয়ক সম্পাদক পদে আব্দুস সালাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে আব্দুল মালেক, আইটি সম্পাদক পদে নূর কুতুবল আলম, শিক্ষা ও পাঠাগার সম্পাদক পদে রফিকুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রবিউল করিম ও দপ্তর সম্পাদক রেজাউল ইসলাম। ১৩ জানুয়ারি মনোনয়নপত্র বাছাই, ১৪ জানুয়ারি মনোনয়নপত্র প্রত্যাহার ও ২৪ জানুয়ারি এ নির্বাচন অনুষ্ঠিত হবে।