জীবননগরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন আহত

জীবননগর ব্যুরো: জীবননগরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন আহত হয়েছে। তাদেরকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু তাদের অবস্থা সঙ্কটাপন্ন হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদেরকে যশোর সদর হাসপাতালে রেফার করেন। গতকাল শনিবার পৃথক এ দুটি দুর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও হাসপাতালসূত্রে জানা যায়, দুপুরে জীবননগর-কালীগঞ্জ সড়কের তেঁতুলিয়াতে অবস্থিত নাজমুল নার্সারীর সামনে ট্রাকের সাথে সংঘর্ষ হয় মোটরসাইকেলের। সংঘর্ষে মোটরসাইকেল আরহী ঝিনাইদহ জেলার মহেশপুরের লিয়াকত শেখের ছেলে আক্তারুল ইসলাম (৩০) মারাত্মভাবে আহত হন। অবস্থা বেগতিক দেখে ট্রাক ড্রাইভার এ সময় ট্রাকটি ফেলে পালিয়ে যায়। স্থানীয়রা মোটরসাইকেল চালককে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে যশোর সদর হাসপাতালে রেফার করেন।
অপরদিকে বিকেলে জীবননগর-চুয়াডাঙ্গা সড়কের মনোহরপুর আমতলায় মোটরসাইকেল ও বাইসাইকেল মুখোমুখি সংঘর্ষে পেয়ারাতলার ইসমাইল গাজীর ছেলে বাইসাইকেল চালক গোলাম হোসেন মারাত্মকভাবে আহত হন। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকেও যশোর সদর হাসপাতালে রেফার করেন।