জীবননগরে কেরুজ চিনিকলের ইক্ষুরোপণ মরসুমের উদ্বোধন

 

জীবননগর ব্যুরো: দর্শনা কেরু অ্যান্ড কোম্পানির ২০১৫-২০১৬ অর্থ বছরের ইক্ষুরোপণ মরসুমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। গতকাল মঙ্গলবার জীবননগর সাবজোনের অধীনে বেগমপুর মাঠে ইক্ষুরোপণের মধ্য দিয়ে এ কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন কেরু অ্যান্ড কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এবিএম আরশাদ হোসেন।

কেরুজ মহাব্যবস্থাপক (কৃষি) মোস্তফা কামালের সভাপতিত্বে ইক্ষুরোপণ মরসুমের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ চিনি ও খাদ্য শিল্প করপোরেশনের ডিজিএম (মিলস-ফার্ম) বজলুর রহমান, কেরুজ চিনিকলের জিএম (প্রশাসন) মনোয়ারুল ইসলাম, জিএম (অর্থ) মোশাররফ হোসেন, ডিজিএম (ফার্ম) ইমতিয়াজ হোসেন, ডিজিএম (সম্প্রসারণ) সুরঞ্জন বাড়ৌই, ডিজিএম (ঋণ) এএসএম আব্দুল বাকী, ডিজিএম (এসঅ্যান্ডএগ্রো) খয়বার হোসেন, এএমএসআই আবু তালহা, কেরুজ শ্রমিক ইউনিয়নের সভাপতি তৈয়ব আলী ও সাধারণ সম্পাদক মাসুদুর রহমান।

কেরু অ্যান্ড কোম্পানির জীবননগর সাবজোনের ব্যবস্থাপক (সম্প্রসারণ) গিয়াস উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত ইক্ষুরোপণ পূর্বক আলোচনাসভায় বক্তব্য রাখেন কেরু অ্যান্ড কোম্পানির আখচাষি আবজালুর রহমান ধীরু ও উথলী কেন্দ্রের সিডিএ বাবুল আক্তার। কেরু অ্যান্ড কোম্পানির জীবননগর সাবজোনের অধীন উথলী মাঠে আখচাষি আবজালুর রহমানের জমিতে ইক্ষুরোপণ করে রোপণ মরসুমের উদ্বোধন করা হয়।