জীবননগরে ওয়ার্ডবাসীর পক্ষ হতে নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলমকে সংবর্ধনা

জীবননগর ব্যুরো: জীবননগর পৌরসভার নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের সংবর্ধনা প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাতে পৌরসভার ৬নং ওয়ার্ডবাসী এ সংবর্ধনার আয়োজন করেন। নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলমসহ কাউন্সিলরদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় বিভিন্ন ব্যক্তি ও সংস্থার পক্ষ হতে প্রদান করা হয় ক্রেষ্ট। উপজেলা চেয়ারম্যান আবু মো. আ. লতিফ অমল সংবর্ধনা সভায় নবনির্বাচিত মেয়র ও কাউন্সিলরদের শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন।
৬নং ওয়ার্ডের শুকুর আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সংবর্ধনাসভায় নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম তার বক্তব্যে বলেন, আপনারা আমাকে মেয়র হিসেবে নির্বাচিত করায় আমি আপনাদের প্রতি বিশেষভাবে কৃতজ্ঞ। আপনাদের অর্পিত দায়িত্ব আমি যথাযথভাবে পালন করতে আপনাদের সুপরামর্শ ও দোয়া কামনা করছি। সেই সাথে জীবননগর পৌরসভার মানোন্নয়নসহ এ পৌরসভাকে যাতে আগামীতে একটি মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে পারি তার জন্য আমি পৌরবাসীর সার্বিক সহযোগিতা কামনা করছি।
শামীম সরোয়ারের পরিচালনায় সংবর্ধনাসভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বজলুর রহমান, উথলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন খান সুরুদ্দিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সাইদুর রহমান, সাবেক ডেপুটি কমান্ডার দলুর উদ্দিন দলিল, হীরাজুল ইসলাম, আব্দুর রহমান, রেনুকা আক্তার রিতা, নবনির্বাচিত কাউন্সিলরদের মধ্যে আবুল কাশেম, আতিয়ার রহমান প্রমুখ বক্তব্য রাখেন। সংবর্ধনাসভায় ৬নং ওয়ার্ডবাসীর পক্ষ হতে নবনির্বাচিত মেয়র জাহাঙ্গীর আলম ও কাউন্সিলরদের ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন ও ক্রেষ্ট প্রদানসহ তাদের শুভকামনা করা হয়।